shono
Advertisement

‘ঝুমে জো রিঙ্কু…’, ‘পাঠান’-এর মেজাজেই নাইটদের নতুন নায়ককে শুভেচ্ছা শাহরুখের

বিশেষ ছবিও শেয়ার করলেন বলিউড বাদশা।
Posted: 09:10 AM Apr 10, 2023Updated: 09:45 AM Apr 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিঙ্কু, রিঙ্কু আর রিঙ্কু (Rinku Singh)। রবিবারের রুদ্ধশ্বাস ম্যাচের পর থেকে এই নামই ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায়। উত্তরপ্রদেশের বাঁ-হাতি ব্যাটার গুজরাট টাইটানসের হাত থেকে অবিশ্বাস্যভাবে ছিনিয়ে নিয়েছে জয়। আর তাতেই মাতোয়ারা গোটা দেশ। শুভেচ্ছার বন্যা বয়ে যাচ্ছে। কিন্তু নাইট কিং শাহরুখ খান (Shah Rukh Khan) কী বলছেন? পাঠানি মেজাজেই তিনি নিজের দলের নয়া তারকাকে শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement

গত পাঁচ বছর ধরে খেলার সুবাদে তিনি কেকেআরের পরিবারের সদস্য হয়ে উঠেছেন। নিজেকে প্রমাণ করে প্রথম একাদশে জায়গাও পাকা করে নিয়েছেন। আর রবিবার পাঁচ ছক্কার জোরে ইতিহাসে জায়গা করে নিয়েছেন। তাই তো শাহরুখের কাছে রিঙ্কু ‘পাঠান’ (Pathaan)। ব্লক বাস্টার ছবির পোস্টারে তিনি রিঙ্কুর মুখ লাগিয়ে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

[আরও পড়ুন: মেয়ের হেনস্তার প্রতিবাদে গর্জে ওঠা প্রীতির পাশে তারকারা, কী প্রতিক্রিয়া প্রিয়াঙ্কা-হৃতিকদের? ]

কলকাতা নাইট রাইডার্স জিতলে শিশুর মতো উচ্ছ্বাস প্রকাশ করেন শাহরুখ। রবিবারও তার ব্যতিক্রম হয়নি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবির ক্যাপশনে বলিউড বাদশা লেখেন, “ঝুমে জো রিঙ্কু। রিঙ্কু, নীতেশ, ভেঙ্কটেশ তোমরা দুর্দান্ত সুন্দর। আর বিশ্বাস অবশ্যই রেখো, সেটাই সব। অভিনন্দন কলকাতা নাইট রাইডার্স আর ভেঙ্কি মাইসোর স্যার (KKR-এর সিইও) নিজের হার্টের খেয়াল রাখবেন।”

বাদশার এই বাণী শেয়ার করে আবার রবিবারের রূপকথার নায়ক রিঙ্কু লিখেছেন, “আরে শাহরুখ স্যার! অনেক ভালবাসা স্যার। আর সবসময় আমাকে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ।”

 

[আরও পড়ুন: আচমকা করণ জোহরের পোস্টে মৃত্যুর কথা, স্বজনপোষণের লাগাতার অভিযোগের জের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement