shono
Advertisement

চোরাশিকারিদের ধরতে রণংদেহি মেজাজে কোয়েল, দেখুন ‘জঙ্গলে মিতিন মাসি’র ট্রেলার

পুজোর বক্স অফিসে বাজিমাত করতে পারবেন নায়িকা?
Posted: 03:09 PM Oct 03, 2023Updated: 03:09 PM Oct 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিতিন মাসি হয়ে কোয়েল মল্লিক (Koel Mallick) এবার শুধু মগজাস্ত্রে শান দেবেন না। তার পাশাপাশি অ্যাকশনের কামালও দেখাবেন। এমন আভাসই টিজারে দেখা গিয়েছিল। এবার প্রকাশ্যে এল ‘জঙ্গলে মিতিন মাসি’র (Jongole Mitin Mashi) ট্রেলার। যাতে চোরাশিকারিদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায়।

Advertisement

সুচিত্রা ভট্টাচার্যর ‘হাতে মাত্র তিন দিন’ গল্প অবলম্বনে ‘মিতিন মাসি’ তৈরি করেছিলেন পরিচালক অরিন্দম শীল। সে ছবিতেই প্রথমবার প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায় ওরফে মিতিন মাসি হিসেবে দেখা গিয়েছিল কোয়েলকে। এবার ‘সারান্ডায় শয়তান’ থেকেই অনুপ্রাণিত হয়ে তৈরি ‘জঙ্গলে মিতিন মাসি’। ট্রেলারের শুরুতেই সারান্ডার জঙ্গলে হাতি হত্যার ঘটনা দেখানো হয়েছে। এর নেপথ্যে হাত রয়েছে চোরাশিকারিদের। যাদের ধরতে ডাক পড়ে মিতিন মাসির।

[আরও পড়ুন: ছুটিতে গিয়ে বিপাকে ঋত্বিক-পার্ণো, রহস্য সমাধানে রঞ্জিত মল্লিক, কেমন হল ‘তারকার মৃত্যু’?]

জঙ্গলে ঘনিয়ে ওঠে রহস্য। চেনা-অচেনা শত্রুদের আক্রমণের মুখে পড়তে হয় মিতিন মাসি আর তার কাছের মানুষদের। এই শত্রুদের নিকেশ করতেই রণংদেহি মূর্তি ধারণ করে মিতিন মাসি অর্থাৎ কোয়েল মল্লিক। ছবিতে কোয়েল ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শুভ্রজিৎ দত্ত, লেখা চট্টোপাধ্যায়, কমলিকা বন্দ্যোপাধ্যায়, সামিউল আলম, অরিজিৎ দত্ত, পায়েল রায়। পরিচালক অরিন্দম শীলকেও কয়েক মুহূর্তের জন্য ক্যামেরার সামনে দেখা গিয়েছে। সংগীত পরিচালনার দায়িত্ব সামলেছেন বিক্রম ঘোষ।

আগামী ১৯ অক্টোবর অর্থাৎ ষষ্ঠীর ঠিক আগের দিন সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘জঙ্গলে মিতিন মাসি’। সেদিনই আবার ‘উইন্ডোজ প্রোডাকশন’-এর ‘রক্তবীজ’, দেবের ‘বাঘাযতীন’, সৃজিতের ‘দশম অবতার’-এর রিলিজ। অর্থাৎ বক্স অফিসে টক্কর জমজমাট। আর নিজেদের ছবি নিয়ে আত্মবিশ্বাসী পরিচালক অরিন্দম শীল ও নায়িকা কোয়েল মল্লিক।

[আরও পড়ুন: গোটা দেশে ৬০০ কোটি পার করল ‘জওয়ান’, শুধু বাংলা থেকে কত টাকা আয় করলেন শাহরুখ? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement