shono
Advertisement

পাঁজরে চোট, হোলির দিনে গৃহবন্দি অমিতাভ, টুইটারে লিখলেন মনের কথা

একাধিক টুইট করেছেন বিগ বি।
Posted: 01:15 PM Mar 07, 2023Updated: 01:15 PM Mar 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রং বরসে’ হোক ‘হোলি খেলে রঘুবীরা’, দোলের দিন তাঁর গান কোথাও না কোথাও তো বাজবে। তিনি নিজেও রঙের উৎসব উদযাপন করতে ভালবাসেন। প্রতি বছর হোলিকা দহনের ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। কিন্তু এবার রঙের উৎসব সেভাবে পালন করতে পারছেন বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। কারণ শুটিংয়ে প্রবল আঘাত পেয়েছেন তিনি। তাই দোলের এই দিনে সোশ্যাল মিডিয়াতেই শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের শাহেনশা। আর জানিয়েছেন মনের কথা।

Advertisement

হায়দরাবাদে ‘প্রজেক্ট K’ সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালীন চোট লাগে তাঁর। পাঁজরের তরুণাস্থি ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়। সঙ্গে সঙ্গে শুটিং বাতিল করে বিগ বি-কে হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান চোটের জায়গাটি স্ক্যান করা হয়। পরিস্থিতি বুঝে মুম্বই ফিরে আসেন ৮০ বছরের কিংবদন্তি।

[আরও পড়ুন: গালে গাল ঠেকিয়ে আবিরকে রং মাখালেন ঋতাভরী, ভালবাসায় রঙিন ‘ফাটাফাটি’র নয়া ভিডিও]

আপাতত জলসায় রয়েছেন বিগ বি। নিজের ব্লগে জানিয়েছেন, প্রচণ্ড ব্যথা রয়েছে তাঁর শরীরে। খুব প্রয়োজন না হলে চলাফেরা করছেন না। অনুরাগীদেরও জলসার সামনে আসতেও বারণ করেছেন। কিন্তু মন যেন কিছুতেই মানছে বা বিগ বির। তাই তো একের পর এক টুইট করে চলেছেন তিনি।

কখনও ছবি শেয়ার করে হোলির শুভেচ্ছা জানালেন। কখনও আবার যামিনী রায়ের চিত্রশিল্পের ভিডিও শেয়ার করছেন। এর মাঝেই অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে লিখেছেন, “আমি রেস্ট নিয়ে আর আপনাদের প্রার্থনা জোরে ভাল হচ্ছি।” এরপরই আবার বিগ বি লেখেন, “আপনাদের এই প্রার্থনাই তো আমার ওষুধ।”


[আরও পড়ুন: ‘সিটাডেল’-এর ট্রেলারে দুরন্ত অ্যাকশন প্রিয়াঙ্কার, বিপরীতে হলিউডের হার্টথ্রব রিচার্ড ম্যাডেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement