shono
Advertisement

‘কখনও নিজের সন্তান হিসেবে দেখেননি’বিস্ফোরক অভিযোগ মহেশ ভাটের প্রথম পক্ষের ছেলের

মহেশের বড় মেয়ে পূজা ভাটের ভাইয়ের বিস্ফোরক মন্তব্যে ফের শোরগোল। The post ‘কখনও নিজের সন্তান হিসেবে দেখেননি’ বিস্ফোরক অভিযোগ মহেশ ভাটের প্রথম পক্ষের ছেলের appeared first on Sangbad Pratidin.
Posted: 07:06 PM Sep 10, 2020Updated: 07:06 PM Sep 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant singh rajput) মৃত্যুর পর থেকেই নিন্দার মুখে পড়েছেন মহেশ ভাট (Mahesh bhatt)। মুম্বই পুলিশের কাছে বয়ান দিতে হয়েছে। সোশ্যাল মিডিয়ায় পেয়েছেন রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) ‘সুগার ড্যাডি’ হওয়ার তকমা। বাইরের জগৎ থেকে একাধিক অভিযোগে বিদ্ধ হয়েছেন মহেশ। এবার তাঁর বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ উঠল পরিবারের সদস্যের পক্ষ থেকেই। অভিযোগকারী মহেশের একমাত্র ছেলে রাহুল ভাট (Rahul Bhatt)।

Advertisement

বেশ কিছুদিন আগে এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছিলেন মহেশ-পুত্র রাহুল। তাঁর সেই সাক্ষাৎকারই নতুন করে ভাইরাল হয়েছে। নিজের ওই সাক্ষাৎকারে রাহুল দাবি করেছিলেন, মহেশ ভাট কোনও দিন তাঁর সঙ্গে নিজের সন্তানের মতো ব্যবহার করেননি। মহেশকে ‘মিস্টার ভাট’ হিসেবে সম্বোধন করে রাহুল জানান, তাঁর ছোটবেলা খুবই মানসিক অশান্তিতে কেটেছে। নিজেকে নিয়ে হীনমন্যতায় ভুগতেন তিনি।

[আরও পড়ুন: নীরব মোদি, মেহুল চোকসিদের না ধরে রিয়া চক্রবর্তীর পিছনে কেন? ED’কে তোপ স্বরা ভাস্করের]

মহেশ ভাটের প্রথম পক্ষের স্ত্রী কিরণের ছেলে রাহুল। তাঁর দিদি পূজা ভাট। আলিয়া ও শাহিন রাহুলের সৎ বোন। ২০১০ সালে সলমন খান (Salman Khan) সঞ্চালিত রিয়ালিটি শো ‘বিগ বস ৪’-এ (Bigg Boss) অংশগ্রহণ করেছিলেন রাহুল। তার আগে ২০০৭ সালে অনুরাগ বসুর পরিচালনায় নাকি ছেলেকে লঞ্চ করার কথা ভেবেছিলেন মহেশ ভাট। কিন্তু কী কারণে তা সম্ভব হয়নি তা কখনও জানা যায়নি। এখন ফিটনেস ট্রেনার হিসেবেও কাজ করেন রাহুল। ২৬/১১-র মুম্বই হামলার সময় ডেভিড হেডলির সঙ্গে তাঁর পরিচিতির কথা প্রকাশ্যে আসে। ২০০৮ সালে নাকি এক জিমে হেডলির সঙ্গে রাহুলের পরিচয় হয়েছিল। সেই সাক্ষাৎকারেও সেকথা বলেছিলেন রাহুল। জানিয়েছিলেন, মহেশ ভাট যদি তাঁকে সন্তানের মতো ভালবাসা দিতেন। তাহলে তিনি কখনও বিপথে যেতেন না। আর ডেভিড হেডলির মতো মানুষের প্ররোচনায় পা দিতেন না। তবে এখন রাহুল বিশ্বাস করেন, যা হয় ভালর জন্যই হয়। মহেশের এহেন আচরণের ফলে তিনি মানুষ হিসেবে অনেক পরিণত হয়েছেন।

[আরও পড়ুন: বাইকুলা জেলে রিয়া চক্রবর্তীর ‘প্রতিবেশী’ ইন্দ্রাণী মুখোপাধ্যায়! দু’জনের নাকি সাক্ষাৎও হয়েছে]

The post ‘কখনও নিজের সন্তান হিসেবে দেখেননি’ বিস্ফোরক অভিযোগ মহেশ ভাটের প্রথম পক্ষের ছেলের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement