shono
Advertisement
Aahana Kumra

কালীঘাটে আহানা কুমরা, কারণ অমিতাভ বচ্চন!

হলুদ ট্যাক্সিতে চড়েও কলকাতা ঘুরেছেন অভিনেত্রী।
Published By: Suparna MajumderPosted: 02:52 PM May 27, 2024Updated: 02:53 PM May 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'সোনা স্পা' হোক বা 'লিপস্টিক আন্ডার মাই বুরখা', নিজের প্রত্যেক সিনেমার মাধ্যমে দর্শকদের মনে নির্দিষ্ট জায়গা দখল করে রেখেছেন আহানা কুমরা (Aahana Kumra)। আবার মুম্বইয়ের থিয়েটার জগতেরও অবিচ্ছেদ্য অঙ্গ তিনি। সম্প্রতি কলকাতায় এসেছিলেন অভিনেত্রী। গিয়েছিলেন কালীঘাটে। সেই সমস্ত ছবি শেয়ার করেই জানালেন নিজের কলকাতা কানেকশনের কথা। তার সঙ্গে আবার রয়েছে বিগ বি অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) যোগ।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

শুধু কালীঘাট নয়, কলকাতা শহরের নানা জায়গায় গিয়েছেন আহানা। কখনও হলুদ ট্যাক্সির সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন, কখনও আবার চন্দন রায় সান্যালের সঙ্গে সত্যজিৎ রায়ের ছবির সামনে বসে পোজ দিয়েছেন। হাতে টানা রিকশার ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। শেয়ার করেছেন স্টুডিওপাড়ার ছবি। কিন্তু এর সঙ্গে অমিতাভ বচ্চনের কী কানেকশন? উত্তর ছবির ক্যাপশনেই দিয়েছেন নায়িকা।

[আরও পড়ুন: Cannes সাফল্য তো মুমতাজদেরও! অনসূয়া-পায়েলের স্তুতির মাঝেই মনে করালেন শ্রীলেখা]

কলকাতা সফরের এই ছবিগুলো শেয়ার করে আহানা লিখেছেন, "একবার বচ্চন সাহেব আমায় বলেছিলেন, 'জীবনে যখনই অনুপ্রেরণা খোঁজার প্রয়োজন হবে কলকাতায় যাবে।' হ্যাঁ, যখনই তোমার উদ্দীপনার ঘাটতি হবে এই সুন্দর খাবার, বৃষ্টি, একটা ট্যাক্সি রাইড আর রাস্তায় একটু হাঁটার এই অভিজ্ঞতা তোমার মন ভালো করে দেবে। কলকাতা তুমি আমাকে এভাবে প্রভাবিত করে ফেলেছো। সত্যিই এই শহরে কিছু একটা ম্যাজিক আছে।"

ছবি: ইনস্টাগ্রাম

রবিবার ভোরেই শহর ছেড়েছেন আহানা। তবে জিভে জল আনা বাঙালি খাবারের জন্য তিনি পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী ও বন্ধু চন্দন রায় সান্যালকে ধন্যবাদ জানাতে ভোলেননি। উল্লেখ্য, প্রায় ১০ বছর পর বাংলা ছবির পরিচালনা করছেন অনিরুদ্ধ রায়চৌধুরী। তাঁর 'ডিয়ার মা' ছবিতে দেখা যাবে জয়া আহসান, চন্দন রায় সান্যাল, সায়ন মুন্সী, শাশ্বত চট্টোপাধ্যায়, ধৃতিমান চট্টোপাধ্যায় এবং মালয়ালম সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পদ্মপ্রিয়া জানকীরমনকে। সেই ছবির জন্যই আহানার এই কলকাতা সফর? উত্তর অদূর ভবিষ্যতেই জানা যাবে।

[আরও পড়ুন: IPL-এ শাহরুখের সাফল্যে ‘গাত্রদহ’ অমিতাভের! কাব্য মারানের কান্নায় কষ্টে বিগ বি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুধু কালীঘাট নয়, কলকাতা শহরের নানা জায়গায় গিয়েছেন আহানা।
  • কখনও হলুদ ট্যাক্সির সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন, কখনও আবার চন্দন রায় সান্যালের সঙ্গে সত্যজিৎ রায়ের ছবির সামনে বসে পোজ দিয়েছেন।
Advertisement