shono
Advertisement

ভেবেচিন্তেই ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ রিলিজ করছেন শাহরুখ, কতটা লাভবান হবেন?

শনিবারই ছবির নতুন মুক্তির তারিখ ঘোষণা করেন বলিউড বাদশা।
Posted: 11:45 AM May 07, 2023Updated: 11:55 AM May 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবারের বারবেলায় আচমকাই শাহরুখ খান জানিয়ে দিলেন ‘জওয়ান’ (Jawan) সিনেমার নতুন মুক্তির তারিখ। জুন মাসের ২ তারিখ মুক্তি পাওয়ার কথা ছিল শাহরুখের নতুন ছবির। কিন্তু এবার তা মুক্তি পাবে ৭ সেপ্টেম্বর। কিন্তু কেন এই তারিখ? শোনা যাচ্ছে, লাভের কথা মাথায় রেখেই দিনটি বেছে নিয়েছেন কিং খান।

Advertisement

সিনেমার পাশাপাশি ব্যবসাটাও বেশ ভালই বোঝেন শাহরুখ। এমন সুনাম তাঁর বহু দিনের। কিং খানকে যাঁরা একটুও চেনেন, জানেন তিনি কতটা ভাবনাচিন্তা করে নিজের পরবর্তী পদক্ষেপ স্থির করেন। সূত্রের খবর মানলে, দিন কয়েক আগে ‘জওয়ান’ সিনেমার মুক্তি নিয়ে পরিচালক অ্যাটলির সঙ্গে বৈঠক করেছিলেন শাহরুখ (Shah Rukh Khan)। তারপরই নতুন মুক্তির তারিখ ঘোষণা করার সিদ্ধান্ত নেন।

[আরও পড়ুন: ‘দিদি-ভাইপো খাবে, আমরা খাব না, তা হবে না’, DA মঞ্চে বিস্ফোরক সোনালি গুহ ]

মনে করা হচ্ছে, জন্মাষ্টমীর ছুটির কথা মাথায় রেখেই শাহরুখ ‘জওয়ান’-এর নতুন মুক্তির তারিখ বেছেছেন। পাশাপাশি সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে হলিউডের কোনও বড় রিলিজ নেই। আবার ‘জওয়ান’ যদি ৭ সেপ্টেম্বর মুক্তি পায় তারপর প্রায় তিন সপ্তাহ কোনও বিগ বাজেট সিনেমা নেই। শুধু ২৮ সেপ্টেম্বর প্রভাসের ‘সালার’ মুক্তি পাওয়ার কথা। অর্থাৎ গোটা একটা মাস নিজের সিনেমার জন্য বলিউড বাদশা পেয়ে যাবেন।

এমনিতেও, ‘পাঠান’ ছবি সুপারহিট হওয়ার পর থেকেই শাহরুখের পরবর্তী ছবি ‘জওয়ান’-এর দিকে নজর সকলের। অনুরাগীরা তো ইতিমধ্যেই এই ছবি নিয়ে নানারকম শোরগোল শুরু করে দিয়েছেন। আইপিএলের ফাইনালের দিনই নাকি মুক্তি পেতে চলেছে ছবির ট্রেলার।

[আরও পড়ুন: বিমানবন্দরে ভক্তের সেলফির আবদার, ‘পয়সা দাও’, পালটা বলে বসলেন উরফি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার