shono
Advertisement

OMG! আট বছর ধরে একই কোট পরছেন ওবামা !

একটাই কোট ওবামার !   The post OMG! আট বছর ধরে একই কোট পরছেন ওবামা ! appeared first on Sangbad Pratidin.
Posted: 05:09 PM Jun 09, 2017Updated: 11:39 AM Jun 09, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : পাশের মহিলাটি গত আট বছর ধরে নজর কেড়েছেন অসাধারণ সব পোশাকে। তাঁর ফ্যাশন সচেতনতা নজর কেড়েছে দুনিয়ার তামাম ফ্যাশনিস্তাদের। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের একসময়ের ফার্স্ট লেডি, মিশেল ওবামা। এই আট বছরে বারবার যেভাবে লেন্সবন্দি হয়েছেন তিনি, যে কোনও সেলেব্রিটির কাছে তা ঈর্ষণীয়। তবে ক্যামেরা কি পক্ষপাতিত্ব করল এই আট বছর ধরে! হ্যাঁ, সত্যিই প্রশ্নটা উঠছে। কেন জানেন ?

Advertisement

আমেরিকার প্রথম কৃষ্ণাঙ্গ রাষ্ট্রপতি, আমেরিকানরা যাঁর হাত ধরে ভাবতে পেরেছিল ‘ইয়েস, উই ক্যান’, সেই বারাক ওবামাকে নাকি দেখা যায় একটাই কোটে। আরে, চমকাবেন না!  আসলে গত আট বছর ধরে বারাক ওবামা যতগুলো নৈশভোজে যোগ দিয়েছেন, সবকটাতেই একই কোট পরতে দেখা গিয়েছে তাঁকে।

 

না, এটা একেবারেই মনগড়া কোনও গল্প নয়। এই তথ্যের সূত্র জানেন ?  স্বয়ং মিশেল ওবামা। ক্যালিফোর্ণিয়ায় অ্যাপেল আয়োজিত একটি সম্মেলনে এই তথ্য দিলেন তিনি গোটা বিশ্বকে। আর এই মন্তব্যের পরেই হাসির রোল ওঠে গোটা অডিটোরিয়াম জুড়ে। হাসতে থাকেন মিশেল নিজেও।

প্রসঙ্গত, হোয়াইট হাউসে যে ফার্স্ট লেডিরা পা রেখেছেন, তাঁদের মধ্যে জ্যাকলিন কেনেডি ও মিশেল ওবামাকেই সবথেকে ফ্যাশন সচেতন বলে আখ্যা দিয়েছে ফ্যাশন দুনিয়া। তার পাশাপাশি, বারাক ওবামা গত আট বছর ধরে একই কোট পরে নৈশভোজে যোগ দিয়েছিলেন, চমকে যাওয়ার জন্য এই তথ্য সত্যিই যথেষ্ট। নয় কি ?

 

The post OMG! আট বছর ধরে একই কোট পরছেন ওবামা ! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement