shono
Advertisement

উত্তরপ্রদেশে মন্দিরের সামনে থেকে উদ্ধার সাধুর ঝুলন্ত মৃতদেহ, খুনের অভিযোগ স্থানীয়দের

বিষয়টিকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা দেখা দিয়েছে। The post উত্তরপ্রদেশে মন্দিরের সামনে থেকে উদ্ধার সাধুর ঝুলন্ত মৃতদেহ, খুনের অভিযোগ স্থানীয়দের appeared first on Sangbad Pratidin.
Posted: 05:24 PM Jul 24, 2020Updated: 05:47 PM Jul 24, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের সুলতানপুরে একটি মন্দিরের সামনে থেকে উদ্ধার হল এক সাধুর ঝুলন্ত মৃতদেহ। বিষয়টি জানাজানি হওয়ার পরেই প্রবল উত্তেজনা দেখা দিয়েছে। ওই সাধুকে খুন করা হয়েছে বলেই অভিযোগ স্থানীয়দের। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর পাশাপাশি তদন্ত শুরু করেছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক বছর আগে হিমাচল প্রদেশ থেকে উত্তরপ্রদেশের সুলতানপুরে (Sultanpur) এসেছিলেন বালাযোগী সত্যেন্দ্র আনন্দ সরস্বতী মহারাজ নাগা বাবা নামে ওই সাধু (saint)। আর তখন থেকেই চান্দা থানার ছাটাওনা গ্রামের বীর বাবা মন্দিরে থাকতে শুরু করেন তিনি। বৃহস্পতিবার সেই মন্দিরের সামনে থাকা একটি গাছে ২২ বছর বয়সী ওই সাধুর মৃতদেহ ঝুলতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এরপরই ভিড় জমে যায় সেখানে। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

[আরও পড়ুন: ‘পাইলট শিবিরের বিরুদ্ধে এখনই ব্যবস্থা নয়’, হাই কোর্টের রায়ে স্বস্তিতে বিক্ষুব্ধ কং বিধায়করা]

ওই গ্রামের বাসিন্দাদের অভিযোগ, মৃত সাধুর সঙ্গে গ্রামবাসীদের ভাল সম্পর্ক ছিল। তাঁর সঙ্গে কথা বলে কোনওদিনই সমস্যা রয়েছে বলে মনে হয়নি। তাই উনি আত্মহত্যা করতেই পারেন না। ওনাকে কেউ খুন করে গাছে ঝুলিয়ে দিয়েছে। পুলিশের কাছে দ্রুত এই ঘটনায় জড়িত দুষ্কৃতীদের গ্রেপ্তার করার দাবি জানানো হয়েছে।

[আরও পড়ুন: ‘সতর্কবার্তায় কান না দিলে ভুগতে হবে’, চিন নিয়ে কেন্দ্রকে ফের হুঁশিয়ারি রাহুলের]

The post উত্তরপ্রদেশে মন্দিরের সামনে থেকে উদ্ধার সাধুর ঝুলন্ত মৃতদেহ, খুনের অভিযোগ স্থানীয়দের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement