shono
Advertisement

Breaking News

Dev

টাকার বিনিময়ে চাকরি কাণ্ডে দেবের কল রেকর্ডিং ফাঁস হিরণের!

কী রয়েছে ওই কল রেকর্ডিং-এ?
Published By: Tiyasha SarkarPosted: 12:24 PM May 17, 2024Updated: 03:03 PM May 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেব (Dev) ঘনিষ্ঠের বিরুদ্ধে চাকরির নামে টাকা নেওয়ার অভিযোগকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরেই জোর চর্চা চলছে রাজনৈতিক মহলে। এরই মাঝে একই কল রেকর্ডিং ফাঁস করলেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। যেখানে শোনা যাচ্ছে, অভিযোগ পাওয়ামাত্রই দেব বিষয়টা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন। ওই কল রেকর্ডিংকে হাতিয়ার করেই দেবকে আক্রমণ শানাচ্ছে বিজেপি। তবে সূত্রের খবর, অভিযোগকারী ইতিমধ্যেই টাকা ফেরত পেয়েছেন।

Advertisement

শুক্রবার সকালে এক্স হ্যান্ডেলে একটি অডিও ক্লিপ পোস্ট করেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। ক্লিপটির একটি কন্ঠস্বর তৃণমূল প্রার্থী দেবের বলে দাবি করা হয়েছে। ক্লিপটির একটি কন্ঠস্বর তৃণমূল প্রার্থী দেবের বলে দাবি। অপরটি অভিযোগকারিণীর। তথাকথিত ফোনালাপে তারকা সাংসদের কাছে রামাপদ মান্না নামের এক জনৈক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করতে শোনা যায় ওই মহিলাকে। গোটা বিষয়টা শোনার পর দেব খতিয়ে দেখার আশ্বাস দেন। তাৎপর্যপূর্ণ ভাবে, এই রামাপদ মান্নাই নাকি আবার দেবের আপ্ত-সহায়কও। ফলে এই অডিওর সুর যে শাসকদলেক কানে বেসুরো শোনাবে তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘মমতা ও অভিষেককে গাড়ির ধাক্কা দিয়ে খুন করব’, হুমকি পোস্টার ঘিরে শোরগোল উলুবেড়িয়ায়]

এই কল রেকর্ডিংটি প্রকাশ করে এদিন হিরণ লেখেন, "গত দু বছর ধরে যা বলে আসছিলাম, এই অডিও ভাইরাল টি কী সেটি? তাহলে উনি তো সব কিছুই জানতেন ??? না জানার অভিনয়টাই কি সৌজন্যতা??? মানুষ বিচার করুক। (as received from the sources, I have not verified it)" এই অডিও ক্লিপটিকে হাতিয়ার করেই দেবকে নিশানা করছে বিজেপি শিবির।

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দেব ঘনিষ্ঠের বিরুদ্ধে চাকরির নামে টাকা নেওয়ার অভিযোগকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরেই জোর চর্চা চলছে রাজনৈতিক মহলে।
  • এরই মাঝে একই কল রেকর্ডিং ফাঁস করলেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়।
  • যেখানে শোনা যাচ্ছে, অভিযোগ পাওয়ামাত্রই দেব বিষয়টা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন।
Advertisement