shono
Advertisement

আন্তর্জাতিক মানের ক্যারাটে প্রতিযোগিতায় সোনা জয় হুগলির খুদের, উচ্ছ্বসিত পরিবার-কোচ

খুদেকে শুভেচ্ছা জানিয়েছেন পঞ্চায়েতের বিদায়ী প্রধান।
Posted: 09:00 PM Aug 07, 2023Updated: 09:02 PM Aug 07, 2023

সুমন করাতি, হুগলি: আন্তর্জাতিক মানের ক্যারাটে প্রতিযোগিতায় অংশ নিয়ে সোনা ঘরের তুলল কোন্নগরের কানাইপুর গ্রাম পঞ্চায়েত এলাকার খুদে। তার সাফল্য তাক লাগিয়ে দিয়েছে গোটা দেশকে।

Advertisement

কানাইপুর গ্রাম পঞ্চায়েতের নপারা গ্রামের অনিকেত বন্দ্যোপাধ্যায়। কলকাতার (Kolkata) নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে দু’দিন ধরে চলা সপ্তম আন্তর্জাতিক ক্যারাটে প্রতিযোগিতাতে বাজিমাত করে সে। টেকনো ইন্ডিয়া বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র অনিকেত সোনা জিতে নেয়। বছর আটের খুদের এহেন সাফল্যে খুশির হাওয়া হুগলি জেলাজুড়ে।

[আরও পড়ুন: যমজ বোনের মধ্যে মোবাইল নিয়ে ঝগড়া, দিদির উপর অভিমানে আত্মঘাতী চতুর্থ শ্রেণির ছাত্রী]

অনিকেতের সোনা জয়ে আপ্লুত প্রশিক্ষক শুভঙ্কর দাস বলেন, ওর মধ্যে ভাল প্রতিভা রয়েছে। এর আগেও বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে সাফল্য পেয়েছে। এই সাফল্য আগামী দিনে ওকে এগিয়ে যেতে অনুপ্রেরণা জোগাবে। ছেলের সাফল্যে স্বাভাবিক ভাবেই আনন্দে আত্মহারা অনিকেতের মা অর্পিতা বন্দ্যোপাধ্যায়ও। “ছেলে চার বছর বয়স থেকেই ক্যারাটে শিখছে। ওর সাফল্যের জন্য কোচেদের কাছে আমরা কৃতজ্ঞ।” বলেন তিনি।

এদিকে কলকাতায় আয়োজিত ওই প্রতিযোগিতায় ছোট্ট পড়ুয়ার এই সাফল্যের খবর পৌঁছে যেতেই তার স্কুলের শিক্ষক-শিক্ষিকা থেকে এলাকার মানুষ উচ্ছ্বসিত। কানাইপুর গ্রাম পঞ্চায়েতের বিদায়ী প্রধান আচ্ছেলাল যাদব শুভেচ্ছা জানান অনিকেতকে। বলেন, এটা কানাইপুর এলাকার মানুষের কাছে গর্বের বিষয়। অনিকেত এত ছোট বয়সে সোনা জিতেছে আন্তর্জাতিক প্রতিযোগিতায়। আগামী দিনে অনিকেত আরও অনেক দূর এগিয়ে যাক ভগবানের কাছে এটাই প্রার্থনা। অনিকেতকে সবরকম সাহায্যের আশ্বাসও দেন তিনি।

[আরও পড়ুন: পড়াতে হবে বাংলা! ফি বৃদ্ধি নিয়ন্ত্রণ করবে রাজ্যই, বেসরকারি স্কুল নিয়ে বড় সিদ্ধান্ত মন্ত্রিসভার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement