shono
Advertisement

হুগলিতে শিশু খুন: থানার লকআপে বান্ধবীকে ‘চড়’ শান্তার! সম্পর্কে ফাটল?

৪ দিনের জেল হেফাজতের নির্দেশ আদালতের।
Posted: 03:43 PM Mar 02, 2024Updated: 05:15 PM Mar 02, 2024

সুমন করাতি, হুগলি: কোন্নগরের শিশু খুনে নয়া মোড়। শান্তা-ইফফাতের সম্পর্কে ফাটলের ইঙ্গিত! সূত্রের দাবি, থানার লকআপে বান্ধবী ইফফাত পারভিনকে সপাটে চড় কষান মৃত শিশুর মা শান্তা শর্মা। তদন্তকারীদের ধারনা, স্বামী ও শ্বশুরবাড়ির লোককে শিক্ষা দিতে এবং সম্পর্কের বাধা সরাতে সন্তানকে খুনের পরিকল্পনা করেন শান্তা শর্মাই। আর বান্ধবী ইফফাত সেই পরিকল্পনার রূপ দেন। কিন্তু শিশু খুনে যে নৃশংসতা দেখা গিয়েছে তাতেই হয়তো প্রিয় বান্ধবীর প্রতি বিরক্ত শান্তা। আর তাই চড় কষিয়েছেন ‘সঙ্গী’কে, মনে করছেন তদন্তকারীরা।

Advertisement

নয় দিনের পুলিশ হেফাজত শুক্রবার শ্রীরামপুর আদালতে পেশ করা হয় শিশুর মা ও তাঁর বান্ধবীকে। তাঁদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। কোর্টে শিশুর মা শান্তা শর্মা দাবি করেন, তিনি কিছু জানেন না। বান্ধবী তাঁর সন্তানকে খুন করেছে কিনা সে প্রশ্নেও নীরব থাকেন। তবে পুলিশ সূত্রে খবর, কোন্নগর কানাইপুরে একটি দু’কাঠা জমি কিনেছিলেন শান্তা। সেই জমি বিক্রি করে ফ্ল্যাট কিনে ইফফাতের সঙ্গে থাকার পরিকল্পনা ছিল। স্বামী পঙ্কজের মাথার টাকও পছন্দ ছিল না।

[আরও পড়ুন: সাংসদ পদে ইস্তফা! বিজেপি ছাড়ছেন গম্ভীর? প্রাক্তন ক্রিকেটারের পোস্টে জল্পনা]

কোন্নগর আদর্শ নগরের পঙ্কজ ও শান্তা শর্মার আট বছরের শ্রেয়াংশুকে নৃশংসভাবে খুন করা হয় গত ১৬ ফেব্রুয়ারি। সেদিন সন্ধেয় বাড়িতে কেউ ছিল না। টিভি দেখছিল শ্রেয়াংশু। মাথায় থান ইট দিয়ে আঘাত করে মূর্তি দিয়ে মেরে ছুরি দিয়ে ক্ষতবিক্ষত করে খুন করা হয়।ঘটনার চারদিন পর গ্রেপ্তার হয় শিশুর মা ও বান্ধবী।

[আরও পড়ুন: লোকসভা ভোটের আগে চুক্তিভিত্তিক সরকারি কর্মীদের বেতন বৃদ্ধি, বিজ্ঞপ্তি নবান্নের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার