shono
Advertisement

মর্মান্তিক! যোগীরাজ্যে গণধর্ষণের শিকার গৃহবধূ, অপমানের জ্বালায় আত্মঘাতী দম্পতি

পুলিশ দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।
Posted: 10:00 AM Sep 24, 2023Updated: 10:01 AM Sep 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের গণধর্ষণ (Gangrape) যোগীরাজ্যে। তারপরই নির্যাতিতা ও তাঁর স্বামী বিষ খেয়ে আত্মহত্যা করলেন। এমনই মর্মান্তিক ঘটনার সাক্ষী হল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বসতি জেলা। পুলিশ দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। ওই দম্পতির তিন সন্তান রয়েছে। তাদের বয়স যথাক্রমে ৮, ৬ ও ১।

Advertisement

ঠিক কী ঘটেছিল? জানা যাচ্ছে, গত বুধবার রাতে তাঁদের বাড়িতে চড়াও হয় দুই অভিযুক্ত। এরপর তারা ওই গৃহবধূকে ধর্ষণ করে। দুষ্কৃতিরা ঘটনাস্থল থেকে চলে গেলে নির্যাতিতা ও তাঁর স্বামী বিষ খেয়ে আত্মহত্যা করেন। তবে তার আগে একটি ভিডিও রেকর্ড করে সেখানে অভিযুক্তদের নাম বলে যান তাঁরা।

[আরও পড়ুন: রোগী সেজে চিকিৎসকের চেম্বারে ঢুকে ডাকাতি, চিরকুটে ‘দুঃখিত’ লিখে গেল দুষ্কৃতী]

পুলিশ দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। এক অভিযুক্তের বয়স ২৫। অন্যজনের বয়স ৪৫। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর পিছনে আরও কেউ আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, জমি সংক্রান্ত ঝামেলার কারণেই ওই অপরাধ করেছে অভিযুক্তরা। অভিযুক্তদের বিরুদ্ধে গণধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার ধারায় মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, নারী নির্যাতনের ঘটনা উত্তরপ্রদেশে বারবার ঘটতে দেখা গিয়েছে সম্প্রতি। কিছুদিন আগেই এক ১৬ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল ৫ জনের বিরুদ্ধে। তাদের বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে।

[আরও পড়ুন: স্কুলে ৮ বছরের দলিত ছাত্রীকে ধর্ষণ পিওনের! ক্ষোভে পুলিশের গাড়িতে আগুন জনতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement