shono
Advertisement

ঠান্ডা মাথায় খুন ‘ফ্রেন্ডস’ তারকা ম্যাথিউ পেরি? রহস্য দানা বাঁধতেই প্রকাশ্যে ময়নাতদন্তের রিপোর্ট

ম্যাথিউয়ের শোকে লাইভ কনসার্টের গান থামালেন অ্যাডেল।
Posted: 11:11 AM Oct 30, 2023Updated: 11:11 AM Oct 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাথটবে ডুবে রয়েছে নিথর দেহ! যে জ্বলজ্যান্ত মানুষটি ঘণ্টা দুয়েক আগেও পিকলবল খেলেছেন। মজার মুডে ছিলেন। এমনকী কথা হয়েছিল সহকারীর সঙ্গেও। কীভাবে সেই মানুষটির জলে ডুবে মৃত্যু হল? সন্দেহের সূত্রপাত সেখান থেকেই। পশ্চিমী বিনোদুনিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে বহু গুঞ্জন। কারও দাবি, ঠান্ডা মাথায় খুন করা হয়েছে ম্যাথিউ পেরিকে (Matthew Perry)। আবার কারও দাবি, এটা প্রতিশোধ নিতেই খুন! ‘ফ্রেন্ডস’ তারকার মৃত্যু নিয়ে রহস্য দানা বাঁধতেই, সেই আবহেই প্রকাশ্যে এল ময়নাতদন্তের রিপোর্ট।

Advertisement

ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ স্পষ্ট না হলেএ লস অ্যাঞ্জেলস কাউন্টি মেডিক্যাল এক্সামাইনার বিভাগের এক আধিকারিক জানিয়েছেন, টক্সিকোলজি রিপোর্ট না আসলে কিছুই বলা যাবে না। সেই রিপোর্ট এলেই ম্যাথিউ পেরির মৃত্যুর আসল কারণ জানা যাবে। উল্লেখ্য, ‘ফ্রেন্ডস’ তারকার মৃত্যু নিয়ে শোকের ছায়া গোটা দুনিয়ার বিনোদনমহলে। হলিউড তারকাদের পাশাপাশি বলিউড তো বটেই এমনকী বাংলা সিনে ইন্ডাস্ট্রির তারকারাও শোকপ্রকাশ করেছেন। এদিকে ম্যাথিউয়ের মৃত্যুর খবর আসতেই ভরা কনসার্টে গান থামিয়ে শোকপ্রকাশ করেন গায়িকা অ্যাডেল। তাঁর মন্তব্য, “ব্যক্তিগতভাবে সামনাসামনি দেখা হয়নি ঠিকই, তবে ‘ফ্রেন্ডস’ সিরিজের সুবাদে দর্শক-অনুরাগীদের মনে তিনি যে জায়গা করে নিয়েছিলেন, তা অবিস্মরণীয়।”

জানা গিয়েছে, টক্সিকোলজি রিপোর্ট আসতে অন্তত দিন কয়েক সময় লাগবেই। তার পরই ধোঁয়াশা কাটবে তারকার মৃত্য়ুর কারণ নিয়ে। প্রসঙ্গত, ২০১৮ সালে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছিলেন ম্যাথিউ। এবার আর পারলেন না। বাড়ির যে জায়গাটি সবচেয়ে পছন্দের, সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ‘ফ্রেন্ডস’ সিরিয়ালের তারকা ম্যাথিউ পেরি। কীভাবে মৃত্যু হল তারকার? সেই প্রশ্নেই তোলপাড় বিনোদুনিয়া থেকে অনুরাগীমহল।

[আরও পড়ুন: মুখ থুবড়ে পড়েছে ‘তেজস’! তবু তেজি কঙ্গনার অভিশাপ, ‘আমার খারাপ চাইলেই দুর্ভোগে পড়বেন’]

প্রথমে শোনা গিয়েছিল, শনিবার ম্যাথিউর দেহ উদ্ধার হয়েছে তাঁর লস অ্যাঞ্জেলসের বাড়ির বাথটব থেকে। তার আগে নাকি ঘণ্টা দুয়েক পিকলবল খেলেছিলেন অভিনেতা। তার পর সহকারীকে বার্তাও পাঠিয়েছিলেন। ঘন্টা দুয়েক পর সহকারী যখন ম্যাথিউর বাড়িতে আসেন। অভিনেতার নিথর দেহ দেখতে পান। কিন্তু এবার খবর, পছন্দের জাকুজিতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন অভিনেতা। এটা খুন নাকি স্বাবাবিক মৃত্যু? সেই প্রশ্নের উত্তর একনও অধরা।

[আরও পড়ুন: হাসপাতালে পরিচালক অগ্নিদেব! ‘আমার স্বামীর জন্য প্রার্থনা করুন’, কাতর আর্জি সুদীপার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement