shono
Advertisement

রাস্তার পাশে ডাস্টবিনে মানুষের হাড়গোড়! চাঞ্চল্য হাওড়ার বালিতে

ডাস্টবিনে কোথা থেকে এল হাড়গোড়? তদন্তে পুলিশ। The post রাস্তার পাশে ডাস্টবিনে মানুষের হাড়গোড়! চাঞ্চল্য হাওড়ার বালিতে appeared first on Sangbad Pratidin.
Posted: 06:08 PM Sep 23, 2018Updated: 06:08 PM Sep 23, 2018

অরিজিৎ গুপ্ত, হাওড়া: ব্যস্ত রাস্তার পাশে ডাস্টবিনে প্যাকেটবন্দি হাড়গোড়! ঘটনায় চাঞ্চল্য ছড়াল হাওড়ার বালিতে। প্রাথমিক তদন্তে জানা দিয়েছে, ওই হাড়গোড় একাধিক মানুষের। ডাক্তারি পড়ার জন্য কিংবা গবেষণার কাজে ব্যবহারের পর হাড়গোড়গুলি প্যাকেটে ভরে ডাস্টবিনে ফেলে দেওয়া হয়েছে বলে মনে করছে পুলিশ। তদন্তে বালি থানার পুলিশ।

Advertisement

[ টালিগঞ্জে বসে যাওয়া সেতুতে যান নিয়ন্ত্রণ, দ্রুত সংস্কারের আশ্বাস পুরমন্ত্রীর]

হাওডার বালির অন্যতম জনবহুল এলাকা গোস্বামীপাড়া। রবিবার সকালে রাস্তা ধারে ডাস্টবিনে একটি প্যাকেট পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। নেহাতই কৌতুহলবশে প্যাকেটটি খুলতেই চক্ষু চড়কগাছ! প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই্ প্যাকেটে ছিল নানা আকারের বেশ কয়েকটি হাড়। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। থবর দেওয়া হয় বালি থানায়। প্যাকেটবন্দি হাড়গোড় উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে তদন্তকারীদের মনে হয়েছিল, হাড়গোড়গুলি হয়তো কুকুর বা অন্য কোনও পশুর। পরীক্ষার জন্য হাড়গুলি পাঠানো হয় বালির শ্রমজীবী হাসপাতালে। চিকিৎসকরা জানিয়েছেন, কুকুর বা অন্য কোনও পশুর নয়, ডাস্টবিন থেকে যে হাড়গোড়া পাওয়া গিয়েছে, তা মানুষেরই।

কিন্তু, ডাস্টবিনে আর্বজনার স্তুপে হাড়গোড় এল কোথা থেকে? পুলিশ জানিয়েছে, হাড়গুলির গায়ে স্কেচপেনের দাগ ছিল। ডাক্তারি পড়ার কাজে হাড়গুলি ব্যবহার করা হয়েছিল। কাজ মিটে যাওয়ার পর প্যাকেট ভরে হাড়গুলি ফেলে দেওয়া হয়েছে ডাস্টবিনে। তবে কারণ যাই হোক না কেন, সাতসকালে ব্যস্ত রাস্তায় ডাস্টবিন থেকে মানুষের হাড়গোড় উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বালির গোস্বামীপাড়ায়। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

[ চিনা বাদ্যযন্ত্রে হিন্দি গানের সুর, বেজিং অলিম্পিকের শিল্পীরা মাতালেন শহর]

The post রাস্তার পাশে ডাস্টবিনে মানুষের হাড়গোড়! চাঞ্চল্য হাওড়ার বালিতে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement