shono
Advertisement

ফের ট্রেন দুর্ঘটনা, বরাতজোরে রক্ষা হাওড়া-কাটোয়া লোকালের যাত্রীদের

এক্সপ্রেসকে পাস করাতে গিয়ে ফের বিপত্তি।
Posted: 10:36 PM Jun 27, 2023Updated: 10:36 PM Jun 27, 2023

ধীমান রায়, কাটোয়া: ফের ট্রেন দুর্ঘটনা। তবে অল্পের জন্য রক্ষা পেলেন যাত্রীরা। মঙ্গলবার রাত প্রায় ন’টা নাগাদ কাটোয়ার দাঁইহাট স্টেশনের কাছে কামরূপ এক্সপ্রেসকে পার করানোর সময় দুর্ঘটনার কবলে পড়ে হাওড়া-কাটোয়া লোকাল ট্রেনটি। তবে হতাহতের কোনও খবর নেই। ট্রেনটি ক্ষতিগ্রস্ত হলেও যাত্রীদের গায়ে আঁচ লাগেনি।

Advertisement

কামরূপ এক্সপ্রেসকে পাস করানোর সময় লোকালটি কে চতুর্থ লাইনে নিয়ে যাওয়া হচ্ছিল। আগে থেকেই চতুর্থ লাইনে কাজ চলছিল। কাটোয়ার দাঁইহাট স্টেশনে কাছেও রেললাইনের কাজ চলছিল। সেসময় যাত্রীবাহী লোকাল ট্রেনটি লাইনের ওপর জড়ো করে রাখা স্লিপারে ধাক্কা দেয়। গতিবেগ কম থাকায় বড়সড় দুর্ঘটনা থেকে রেহাই পায় যাত্রীবাহী ট্রেনটি। তবে এই ঘটনায় যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। মঙ্গলবার রাত নটা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে।

[আরও পড়ুন: টাইটানের সলিল সমাধির দায় কার? কোথায় ছিল গলদ?]

কাটোয়ার জিআরপি ওসি সন্দীপ চৌধুরী বলেন, “কামরূপ এক্সপ্রেস ট্রেনকে পাস করানোর জন্য ৩৭৯২৩ আপ হাওড়া-কাটোয়া লোকাল ট্রেনটিকে চতুর্থ লাইনে দেওয়া হয়। ওই লাইন পরিষ্কার ছিল। কিন্তু প্ল্যাটফর্মের ওপর কিছু স্লিপার রাখা ছিল। স্লিপারগুলির কিছুটা অংশ লাইনের দিকে বেরিয়ে থাকায় ট্রেনের গায়ে ধাক্কা লাগে। হতাহতের ঘটনা ঘটেনি। যাত্রীদের নামিয়ে অন্য একটি ট্রেনে গন্তব্যে পাঠানো হয়।” জানা গিয়েছে, কামরূপ এক্সপ্রেস দুর্ঘটনার আগেই বেরিয়ে যায়। দুর্ঘটনাগ্রস্ত লোকাল ট্রেনটি দাঁড়িয়ে রয়েছে দাঁইহাট স্টেশনে।

[আরও পড়ুন: একই কাপড়ে ফাঁস দিয়ে আত্মঘাতী মা ও ছেলে, সন্তানের অসুস্থতাতেই চরম সিদ্ধান্ত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement