shono
Advertisement

হৃতিককে না জানিয়েই তাঁর ভিডিও ব্যবহার, বিজ্ঞাপন দেখে রেগে লাল অভিনেতা!

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে হৃতিকের এই ভিডিও!
Posted: 04:01 PM Jun 13, 2022Updated: 04:17 PM Jun 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন দেখি কী কাণ্ড! বিজ্ঞাপনের জন্য তারকার মুখ পেতে কী কাণ্ডটাই করে বসল জনপ্রিয় ফুড কোম্পানি বার্গার কিং। অভিনেতাকে না জানিয়ে, বিজ্ঞাপনে ব্যবহার করলেন তাঁর ভিডিও!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। ‘বার্গার কিং’ তাদের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছে। যেখানে দেখা গিয়েছে, মেক আপ ভ্যান থেকে বেরিয়ে আসছেন হৃতিক রোশন (Hrithik Roshan)। তারপর পাপারাৎজিদের ক্যামেরার সামনে দাঁড়াতেই হৃতিকের পিছনে দুই ব্যক্তি বার্গার কিংয়ের বোর্ড নিয়ে দাঁড়িয়ে পড়লেন। হৃতিক কিছু বোঝার আগেই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ল ইন্টারনেটে।

[আরও পড়ুন: ‘এটা হতে পারে না!’, মাদকযোগে ছেলের আটক হওয়ার খবরে ভেঙে পড়েছেন শক্তি কাপুর]

এই গোটা ঘটনা নজরে পড়তেই হৃত্বিক ক্ষেপে লাল। সোশ্যাল মিডিয়ায় হৃতিক লিখলেন, ‘এটা করা উচিত হয়নি।’

তবে অনেকের মতে, এটাও একরকমের বিজ্ঞাপনী কায়দা। আসলে বার্গার কিং আর হৃতিক মিলে নতুন এক ফন্দি এঁটেছেন মানুষের নজরে পড়ার জন্য। আর তা প্রমাণ করলেন খোদ হৃতিক। ইনস্টাগ্রামে শেয়ার করলেন বার্গার কিংয়ের নতুন বিজ্ঞাপনের ভিডিও। 

আপাতত, প্রেমের গুঞ্জনেই রয়েছেন হৃতিক রোশন। বলিউড গুঞ্জন অনুযায়ী, গায়িকা সাবা আজাদকেই মন দিয়েছেন হৃতিক। অন্যদিকে, বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, হৃতিক রোশন ও করিনা কাপুর নতুন এক ছবিতে জুটি বাঁধতে চলেছেন। জানা গিয়েছে, প্রযোজক সংস্থা জংলি পিকচার্সের নতুন ছবিতেই নাকি দেখা যাবে করিনা ও হৃতিককে। তবে এই ছবি কে পরিচালনা করবেন, তা এই মুহূর্তে ফাঁস করতে চায়নি প্রযোজক সংস্থা। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, গত বছর ডিসেম্বরে হৃতিকের কাছে এই ছবির অফার নিয়ে গিয়েছিল প্রযোজক সংস্থা। দীর্ঘ সময় ধরে কথাবার্তা চলার পর নাকি হৃতিক রাজিও হয়েছেন। অন্যদিকে, করিনার কাছেও অফারটি গিয়েছে। তবে করিনার তরফ থেকে এখনও পর্যন্ত কোনও সবুজ সংকেত পাওয়া যায়নি। এই মুহূর্তে হৃতিক রোশন ব্যস্ত রয়েছেন ‘বিক্রম বেদা’র শুটিংয়ে। এই ছবিতে হৃতিকের সঙ্গে দেখা যাবে সইফ আলি খানকে। আর অন্যদিকে চলতি বছরেই মুক্তি পেতে পারে করিনার ‘লাল সিং চাড্ডা’। এই ছবিতে আমির খানের সঙ্গে জুটি বেঁধেছেন করিনা কাপুর।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Burger King India (@burgerkingindia)

[আরও পড়ুন: বাপ রে বাপ! একই ছবিতে এবার অভিনয় করবেন মিঠুন, জ্যাকি, সানি, সঞ্জয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement