shono
Advertisement

বি-টাউনে নয়া গুঞ্জন, আবারও বিয়ে করছেন হৃত্বিক!

সোশ্যাল মিডিয়ায় অভিনেতার আবেগঘন পোস্ট ঘিরে জল্পনা৷ The post বি-টাউনে নয়া গুঞ্জন, আবারও বিয়ে করছেন হৃত্বিক! appeared first on Sangbad Pratidin.
Posted: 06:34 PM Nov 26, 2018Updated: 06:36 PM Nov 26, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক যুগেরও বেশি সময়ের দাম্পত্য সম্পর্ক৷ তা ভাঙার পর থেকে বি-টাউনের অন্দরে কান পাতলেই শোনা যেত হৃত্বিক-সুজানের বিচ্ছেদের কথা৷ কারণ তাঁদের এই সিদ্ধান্তে অবাক হয়েছিলেন ঘনিষ্ঠরা। খারাপ লেগেছিল অনুরাগীদের। এ ঘটনা যে ঘটতে পারে, তা ভাবতে পারেননি কেউই।

Advertisement

সে ঘটনার পর কেটে গিয়েছে বেশ কয়েকটি বছর। গত চার বছর ধরে বিবাহ বিচ্ছেদের পরও বহু সময় একসঙ্গে কাটিয়েছেন এই জুটি। কখনও ডিনার, কখনও বা ছেলেদের নিয়ে ছুটি কাটিয়েছেন দুজনে। তা দেখে ঘনিষ্ঠরা বলেছেন, দাম্পত্যের চেয়েও বন্ধুত্বের সম্পর্কই নাকি আসল দুজনের৷ হৃতিক-সুজান নিজেরাও বন্ধুত্বের কথা স্বীকার করেন। এমনকী, শোনা যাচ্ছে ফের বিয়ে করতে পারেন এই জুটি। এহেন জল্পনাতেও সরগরম ছিল বি-টাউন। তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঋত্বিকের পোস্ট ঘিরে বলিউডে নয়া গুঞ্জন৷ সুজানকে নিয়ে লিখতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন হৃতিক। তাঁর লেখার মাধ্যমে বিয়ের জল্পনাকেই নায়ক আরও উসকে দিলেন৷

[মুম্বই পৌঁছলেন নিক, হবু স্ত্রী-র সঙ্গে মাতলেন পার্টিতে]

পারিবারিক মুহূর্তের কিছু ছবি শেয়ার করে হৃতিক লিখেছেন, ‘‘এটা সুজান। সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধু আমার প্রাক্তন স্ত্রী৷ আমার আর আমাদের ছেলেদের ছবি তুলছে। এই মুহূর্তটা আমাদের সন্তানদের গল্প বলছে। একটা পৃথিবী কিছু ভাবনার জন্য আলাদা হতেই পারে। কিন্তু আবার এক হওয়াও সম্ভব। এখন পৃথিবীটা অনেক একত্রিত, খোলা মনের, সাহসী আর ভালবাসায় পূর্ণ। আর এটাই একটা ঘর শুরু করতে পারে।’’

[সম্পর্কের স্বীকারোক্তি? প্রকাশ্যে বিয়ের কথাও জানালেন অর্জুন!]

সুজান ওই একই ছবিতে লিখেছেন, ‘‘এটাই আমরা, সারাজীবনের জন্য।’’ তবে কি ফের গাঁটছড়া বাঁধতে চলেছেন হৃতিক-সুজান? নয়া ইনিংস শুরু করতে চলেছেন অভিনেতা? এমনই নানা প্রশ্নের ঝড় বলিউডে।

The post বি-টাউনে নয়া গুঞ্জন, আবারও বিয়ে করছেন হৃত্বিক! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement