shono
Advertisement

আর বাড়ি ফেরা হল না উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর, লরি-বাইক সংঘর্ষে মৃত ১, হাসপাতালে আরেক বন্ধু

পুলিশ ঘাতক লরিটিকে আটক করেছে।
Posted: 06:14 PM Apr 20, 2022Updated: 06:15 PM Apr 20, 2022

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: পরীক্ষা দিয়ে আর বাড়ি ফেরা হল না উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর। পথ দুর্ঘটনায় মৃত্যু হল তার। পরীক্ষা শেষে দুই বন্ধু বাইক চালিয়ে বাড়ি ফিরছিল। সেই সময় লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাইকের। বুধবার দুর্ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার মহেশতলার ডাকঘরের কাছে।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়ে ফিরছিল দুই বন্ধু সায়েদ হালদার ও সৈয়দ ইরফান আলি। বাইকে চেপে বাড়ি ফিরছিল তারা। তারা মহেশতলা হাই স্কুলের ছাত্র। দু’জনেরই বাড়ি মহেশতলা পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের জালখুরার হালদারপাড়ায়। দুর্ঘটনার খবর আসতেই গোটা এলাকায় শোকের ছায়া।

[আরও পড়ুন: পুরুষতন্ত্রকে ধাক্কা, পাকিস্তানের নতুন ক্যাবিনেটের গুরুত্বপূর্ণ পদে মহিলারা]

স্থানীয় সূত্রে খবর, ডাকঘরের কাছে একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাইকটির। দু’জনেই ছিটকে গিয়ে পড়ে রাস্তার পাশের নর্দমায়। ঘটনাস্থলেই জ্ঞান হারায় সায়েদ (১৭)। তার বন্ধু ইরফানও ডান পায়ে গুরুতর আঘাত পায়। আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে মহেশতলার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়।

সঙ্গে সঙ্গে চিকিৎসকরা সায়েদকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক চিকিৎসার পর ইরফানকে কলকাতার একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পুলিশ ঘাতক লরিটিকে আটক করেছে। উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর এহেন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া।

[আরও পড়ুন: পুরুষতন্ত্রকে ধাক্কা, পাকিস্তানের নতুন ক্যাবিনেটের গুরুত্বপূর্ণ পদে মহিলারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার