shono
Advertisement

বিবাহ বহির্ভূত সম্পর্কে জেনে ফেলায় স্ত্রীকে কুপিয়ে খুন! দেহ মাটিতে পুঁতল স্বামী

হুগলির চণ্ডীতলার ঘটনায় এখনও মৃতদেহ খুঁজে পাওয়া যায়নি।
Posted: 09:25 PM Apr 02, 2023Updated: 09:35 PM Apr 02, 2023

দিব্যেন্দু মজুমদার, হুগলি: স্ত্রীকে খুন (Murder)করে মাটিতে পুঁতে দেওয়ার অভিযোগ ঘিরে তীব্র চাঞ্চল্য হুগলির (Hooghly) চণ্ডীতলা থানার পাকুরে। জানা গিয়েছে, রবিবার সন্ধে পর্যন্ত ওই গৃহবধূর দেহের কোনো সন্ধান মেলেনি। নিখোঁজ ওই মহিলার নাম ছায়া পোড়েল, বয়স ৪৫ বছর। ওই স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জেনে ফেলায় তাঁকে খুন হতে হয়েছে বলে জানাচ্ছেন প্রতিবেশীরা। অভিযুক্ত স্বামী মহন্ত পোড়েলকে চণ্ডীতলা থানার পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিবাহ বহির্ভূত সম্পর্কের (Extra Marrital Affair) জেরে মোহন্ত পোড়েলের সঙ্গে দীর্ঘদিন ধরে স্ত্রী ছায়ার দাম্পত্য অশান্তি চলছিল। অশান্তির জেরে মাঝেমধ্যেই মোহন্ত তার স্ত্রীকে বেধড়ক মারধর করত। ছায়া পোড়েলের বাপের বাড়ির লোকজনের অভিযোগ গত বুধবার থেকে নিখোঁজ ওই গৃহবধূ। পরের দিন চণ্ডীতলা থানায় একটি নিখোঁজ ডায়েরিও করা হয়।

[আরও পড়ুন: দিল্লিতে ইডি দপ্তরে হাজিরার আগেই গুলিতে ঝাঁজরা রাজু! কয়লা মাফিয়া খুনে আরও রহস্য]

মৃতার বউদি করুণা সামন্ত জানান, দু’জনের মধ্যে দীর্ঘদিনের অশান্তি চলছে। বর্তমানে তাঁর ননদ আলাদা রান্না করে খায়। পরিবারের অভিযোগ, মোহন্ত পোড়েল অন্য এক মহিলার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছিল। তার জেরে স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্কের অবনতি হয়। তাঁদের অভিযোগ স্ত্রীকে খুন করে তাঁর দেহ বাড়ির আশেপাশে কোথাও জমিতে পুঁতে রেখেছে মোহন্ত। বর্তমানে চণ্ডীতলা থানার পুলিশ বাড়ির আশপাশ দিয়ে গোটা এলাকার ঘিরে রেখেছে। জানা গিয়েছে, ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মাটি খুঁড়ে ওই দেহ উদ্ধারের চেষ্টা চালানো হবে। পুলিশ ধৃত মোহন্ত পোড়েলকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

[আরও পড়ুন: ২ লক্ষ টাকার দাবি না মেটানোয় গোরক্ষকদের হাতে ‘খুন’ মুসলিম ব্যবসায়ী, প্রতিবাদে উত্তাল কর্ণাটক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার