shono
Advertisement

সমকামী প্রেমিককে সঙ্গে নিয়ে স্ত্রীর সঙ্গে যৌনাচার, শিক্ষকের কীর্তিতে তোলপাড় ডায়মন্ড হারবার

নির্যাতিতার স্বামীকে আটক করেছে পুলিশ।
Posted: 11:23 AM Mar 18, 2022Updated: 12:48 PM Mar 18, 2022

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: স্ত্রীর উপস্থিতিতে বন্ধুর সঙ্গে বিছানা ভাগ। স্ত্রীকে বন্ধুর সঙ্গে সহবাসে বাধ্য করত স্বামী। প্রতিবাদ করলেই কপালে জুটত শারীরিক এবং মানসিক অত্যাচার। ন্যক্কারজনক এই ঘটনাকে কেন্দ্র করে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার পুরসভার ৭ নম্বর ওয়ার্ডে তীব্র উত্তেজনা। স্বামী ও তার বন্ধুর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ নির্যাতিতা। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

Advertisement

দক্ষিণ চব্বিশ পরগনার ডায়মন্ড হারবার পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা পেশায় প্রাথমিক শিক্ষকের কাণ্ডে কার্যত তাজ্জব প্রায় সকলেই। ওই ব্যক্তির সঙ্গে মাত্র আট মাস আগে ফলতার বাসিন্দা তরুণীর বিয়ে হয়। গৃহবধূর দাবি, ধনবেড়িয়ার বাসিন্দা শুভঙ্কর সানা নামে এক ব্যক্তির সঙ্গে বেশ ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল তরুণীর স্বামীর। শুভঙ্কর সারাক্ষণ তাদের বাড়িতেই থাকত। অভিযোগ, শুধু বাড়িতে থাকাই নয় ব্যক্তিগত পরিসরেও নাক গলাত ওই বন্ধু। স্ত্রীর উপস্থিতিতেই বহুবার ওই তরুণীর স্বামী বন্ধুর সঙ্গে বিছানাও ভাগ করে নিত।

[আরও পড়ুন: যৌন আকাঙ্ক্ষা মেটাতে গিয়েই বিপত্তি! মহিলার মূত্রনালীতে মিলল কাচের গ্লাস]

তরুণীর আরও অভিযোগ, বন্ধুর সঙ্গে যৌনতায় মেতে ওঠার জন্য চাপ দিত স্বামী। সহবাসে আপত্তি করলে শারীরিক ও মানসিক অত্যাচার করত বলেও অভিযোগ। স্বামী ও তার বন্ধুর হাত থেকে বাঁচতে তরুণী বাপের বাড়িতে পালিয়ে যান। স্থানীয় মহিলা সমিতির দ্বারস্থ হন। বৃহস্পতিবার রাতে থানায় অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।

নির্যাতিতার পাশে দাঁড়াতে থানায় হাজির ছিলেন মহিলা সমিতির সম্পাদক রামিয়া সিপাই এবং ডায়মন্ড হারবার ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি অরুময় গায়েন। তাঁরা দু’ জনেই অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন। পুলিশ ওই গৃহবধূর স্বামীর বন্ধুকে গ্রেপ্তার করেছে। আটক করা হয়েছে নির্যাতিতার স্বামীকেও।

[আরও পড়ুন: গুজরাটের স্কুলে এবার পড়ানো হবে ভগবত গীতা, বিজেপি সরকারের সিদ্ধান্তে সমর্থন আপ, কংগ্রেসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার