shono
Advertisement

পরপুরুষে মজে স্ত্রী! সন্দেহের বশে অ্যাসিড হামলা স্বামীর, আক্রান্ত মেয়ে ও একরত্তি নাতিও

পলাতক স্বামী।
Posted: 10:02 AM Oct 29, 2023Updated: 10:03 AM Oct 29, 2023

নন্দন দত্ত, সিউড়ি: সন্দেহের বশে স্ত্রীর উপর অ্যাসিড ‘হামলা’ স্বামীর। ঘটনাটি ঘটেছে বীরভূমের রামপুরহাটের মাড়গ্রাম থানা এলাকায়। স্ত্রীর গায়ে অ্যাসিড ছুঁড়তে গিয়ে আক্রান্ত হয় মেয়ে ও নাতিও। শনিবার সন্ধ্যায় অ্যাসিড ‘হামলা’য় জখম তিনজনকেই রামপুরহাট মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী পলাতক। মাড়গ্রাম থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

Advertisement

পরপুরুষের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক আছে স্ত্রীর! এই সন্দেহে প্রায়শই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি চলত। অশান্তির জেরে স্বামীকে ছেড়ে বাপেরবাড়ি চলে গিয়েছিলেন স্ত্রী। শনিবার মেয়ে ও নাতির সঙ্গে দেখা করতে মেয়ের শ্বশুরবাড়িতে আসেন আক্রান্ত মহিলা। খবর পেয়ে সন্ধেয় সেখানে হাজির হন অভিযুক্ত স্বামী অসীম লেট। স্ত্রীকে সন্দেহ করে ফের বচসা শুরু করেন তিনি।

[আরও পড়ুন: মধুচক্রের প্রতিবাদ করায় চলন্ত বাইকে লাথি! নদিয়ায় বেঘোরে প্রাণ গেল যুবকের]

অশান্তি তীব্র আকার নিলে বোতলে ভরা নিয়ে আসা অ্যাসিড স্ত্রীর মুখ লক্ষ্য করে ছুঁড়ে দেন বলে অভিযোগ। তাঁর মুখে, ডান ও বাঁ হাতে লাগে অ্যাসিড। মহিলার পাশে দাঁড়িয়েছিলেন তাঁর মেয়ে ও একরত্তি নাতি। তাঁদের গায়েও অ্যাসিড লাগে। হামলা চালিয়ে অন্ধকারে গা ঢাকা দেন অসীম লেট। গ্রামবাসীরা তিনজনকে রামপুরহাট মেডিক্যাল কলেজে ভর্তি করে। অভিযুক্তর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: ‘২০ নয়, ২০০ কোটি চাই, নইলে…’ ফের খুনের হুমকি মুকেশ আম্বানিকে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার