shono
Advertisement
Rohit Sharma

'রাহুল ভাইয়ের চলে যাওয়াটা কষ্টকর', কোচের বিদায় মানতে পারছেন না রোহিত

আইরিশদের বিরুদ্ধে নামার আগে রাহুল দ্রাবিড়কে নিয়ে আবেগপ্রবণ রোহিত।
Published By: Krishanu MazumderPosted: 10:19 PM Jun 04, 2024Updated: 10:25 PM Jun 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপই শেষ অ্যাসাইনমেন্ট রাহুল দ্রাবিড়ের। মেগা ইভেন্টের পরে টিম ইন্ডিয়ার হটসিটে আর দেখা যাবে না তাঁকে। তিনি যে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে সরে যাচ্ছেন সেই কথা আমেরিকায় পা রাখার পর নিজেই বলেছেন দ্রাবিড়।
আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে নামার আগে ভারত অধিনায়ক রোহিত শর্মাও রাহুল-বিদায়ের কথা জানিয়ে গেলেন সাংবাদিক বৈঠকে। ভারতীয় ক্রিকেটের 'দ্য ওয়াল' প্রসঙ্গে কথা বলার সময়ে আবেগপ্রবণ শোনায় হিটম্যানকে। তিনি বলেন, ''রাহুল দ্রাবিড় আমার প্রথম আন্তর্জাতিক অধিনায়ক। দেশের ক্রিকেটের সেরা রোল মডেল। ভারতীয় দলের জন্য অনেক কিছু করেছে রাহুল দ্রাবিড়। আমি ব্যক্তিগত ভাবে রাহুল ভাইকে থেকে যাওয়ার অনুরোধ করেছিলাম। রাহুল দ্রাবিড় চলে যাচ্ছে, এটা দেখা খুব কঠিন।''

Advertisement

[আরও পড়ুন: হাঁটুতে চোট, ফরাসি ওপেনের মাঝপথে নাম তুলে নিলেন জকোভিচ]


রাহুল দ্রাবিড়ের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বেশ ভালো রোহিতের। আইরিশদের বিরুদ্ধে অভিযান শুরুর আগে সেই কথা আরও একবার জানিয়ে গেলেন হিটম্যান। 
ঘরের মাঠে অনুষ্ঠিত বিশ্বকাপে রোহিত-রাহুল জুটি 'টিম ইন্ডিয়া'কে ফাইনালে পৌঁছে দিয়েও বিশ্বকাপ ঘরে আনতে পারেননি তাঁরা। এবার প্রায়শ্চিত্ত করার সুযোগ থাকছে রোহিত-রাহুলের সামনে।
এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ দারুণ এক সন্ধিক্ষণে দাঁড়িয়ে। টুর্নামেন্টের পরে রাহুল দ্রাবিড় সরে যাচ্ছেন। পরবর্তী টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিতকে কি দেখা যাবে? হয়তো নয়। এবারই হয়তো রোহিতের শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ। চলে যাওয়ার আগে রাঙিয়ে দেওয়ার চেষ্টা করবেন হিটম্যানও। রাহুল-রোহিত জুটি ঘরে বিশ্বকাপ আনতে পারেন কিনা সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: ক্রীড়াসূচি ও অব্যবস্থায় ক্ষুব্ধ শ্রীলঙ্কা, ম্যাচ হেরে অদ্ভুত অজুহাত হাসারাঙ্গাদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টি-টোয়েন্টি বিশ্বকাপই শেষ অ্যাসাইনমেন্ট রাহুল দ্রাবিড়ের।
  • মেগা ইভেন্টের পরে টিম ইন্ডিয়ার হটসিটে আর দেখা যাবে না তাঁকে।
  • তিনি যে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে সরে যাচ্ছেন সেই কথা নিজেই বলেছেন দ্রাবিড়।
Advertisement