shono
Advertisement

‘পার্থ ভৌমিকের বিরুদ্ধেই ভোটে লড়ব’, বিজেপিতে ‘ঘর ওয়াপসি’র জল্পনা উসকে হুঙ্কার অর্জুনের

অর্জুন বিরোধী পোস্টারে ছয়লাপ বারাকপুর।
Posted: 01:32 PM Mar 13, 2024Updated: 03:10 PM Mar 13, 2024

অর্ণব দাস, বারাকপুর: টিকিট না পেয়েই তৃণমূল ছেড়েছেন অর্জুন সিং (Arjun Singh)। এবার কোন দলে যাবেন বারাকপুরের সাংসদ, সেদিকেই নজর সকলের। তা খোলসা না করলেও অর্জুন সাফ জানালেন, তিনি পার্থ ভৌমিকের বিরুদ্ধে অর্থাৎ বারাকপুর আসনেই লড়বেন। এদিকে অর্জুনকে ফের বিজেপিতে নেওয়া হোক তা চাইছে না দলেরই একাংশ। ইতিমধ্যেই অর্জুন বিরোধী পোস্টার পড়েছে বারাকপুরের বিভিন্ন এলাকায়।

Advertisement

তৃণমূল প্রার্থীদের নাম ঘোষণার পরই প্রকাশ্যে ক্ষোভ উগরে দিয়েছেন অর্জুন সিং। ফিরহাদ হাকিম মানভঞ্জনের চেষ্টা করলেও লাভ হয়নি। অবশেষে তৃণমল ছাড়েন তিনি। প্রকাশ্যে বলেন, তিনি দেড়বছর নষ্ট করেছেন। তাঁকে সাংসদ করার আশ্বাস দিয়েই নেওয়া হয়েছিল শাসকদলে। শোনা যায়, ফিরহাদ হাকিম বরানগর বিধানসভা আসনটি অর্জুন সিংকে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তাতে রাজি নন অর্জুন। তাঁর কথায়, “যা আমার ছিল, সেটাই যদি না পাই, বরানগর দিয়ে আমি কী করব? আমার মন্ত্রিত্ব চাই না। আমি সাংসদ হতে চাই।”

[আরও পড়ুন: ভোটে তৃণমূলের নয়া অস্ত্র CAA, তফসিলিদের বোঝাতে নতুন কর্মসূচি চালু অভিষেকের]

বুধবার অর্জুন সিং দাবি করলেন, তিনি পার্থ ভৌমিকের বিরুদ্ধেই লড়বেন। তবে কোন প্রতীকে, তা খোলসা করেননি। বললেন, “কোনও দিন বিনা টিকিটে ট্রেনে উঠিনি। এবারও উঠব না।” এদিকে অর্জুনের ঘর ওয়াপসি হতে পারে গুঞ্জন ছড়াতেই বেঁকে বসেছেন দলের একাংশের নেতারা। বারাকপুর স্টেশন চত্বর ছয়লাপ পোস্টারে। কোনওটায় লেখা, “দলে পাল্টিবাজ চাই না।” কোথাও লেখা, “বিজেপিতে দলবদলুদের স্থান নেই।”

[আরও পড়ুন: ‘গুরু’ শাহরুখের পা ছুঁয়ে প্রণাম অ্যাটলির, ‘সংস্কারি’ পরিচালককে কুর্নিশ নেটপাড়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার