shono
Advertisement

World Cup 2023 Final: ভারত-অস্ট্রেলিয়ার মহারণের মধ্যে মোতেরায় থাকবে বিনোদনের মেগা শো, জেনে নিন বিস্তারিত

কী কী চমক থাকছে?
Posted: 10:17 AM Nov 18, 2023Updated: 01:07 PM Nov 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে ক্রমেই পারদ চড়ছে ক্রিকেট বিশ্বকাপের (CWC 2023)। একে দেশের মাটিতে ওয়ান ডে বিশ্বকাপ ফাইনালের(World Cup 2023 Final) আসর বসছে। তায় আবার ফাইনালে ভারত। ফলে উত্তেজনা ক্রমেই আকাশ ছুঁতে চলেছে। আর এই আবহে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। খেলা শুরুর আগে দর্শকদের জন্য থাকছে বিশেষ চমক। প্রথম ইনিংসের পরেও থাকছে আকর্ষণীয় অনুষ্ঠান। এমনকী জলপানের বিরতিতেও রয়েছে দারুণ পরিকল্পনা।

Advertisement

তবে সমাপ্তি অনুষ্ঠানের সেরা আকর্ষণ হতে চলেছে ভারতীয় বায়ুসেনার (Air force) ‘সূর্যকিরণ অ‌্যারোবেটিক টিমের’ শো। মোট ৯টি বিমান আকাশে নানাবিধ ফর্মেশন সৃষ্টি করবে। ফাইনাল শুরুর আগে দশ মিনিট পারফর্ম করবে ‘সূর্যকিরণ অ‌্যারোবেটিক টিম’।

[আরও পড়ুন: ফাইনালের আগে তুমুল নাটক পিচ নিয়ে, চর্চায় অশ্বিনও]

খেলার বিরতির সময় হবে ‘প্যারেড অফ চ্যাম্পিয়নস’। ১৯৭৫ ও ১৯৭৯ সালের বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক ক্লাইভ লয়েড থেকে শুরু করে ২০১৯ সালের ইংল্যান্ডের ইয়ন মর্গ্যান থাকবেন  বিশ্বচ্যাম্পিয়ন অধিনায়কদের প্যারাডে। ২০ সেকেন্ডের একটি ভিডিওয় দেখানো হবে সব কটি বিশ্বকাপের বিজয় মুহূর্ত। তাঁদের সম্মানিত করা হবে বিশেষ ব্লেজারে।

ফাইনালের অন্যতম আকর্ষণ হতে চলেছে সুরকার প্রীতমের (Pritam) লাইভ পারফরম্যান্স। তাঁর সঙ্গে পারফর্ম করবেন পাঁচশোর বেশি নর্তকী ও আরও অনেকে। ‘দেবা দেবা’, ‘কেসরিয়া’র মতো হিট গানের পাশাপাশি শোনা যাবে এবারের বিশ্বকাপের থিম সং ‘দিল জশন বোলে’। প্রীতম ছাড়াও পারফর্ম করবেন জনিতা গান্ধী, নাকাশ আজিজ, অমিত মিশ্র, আকাসা সিং, তুষার যোশি।

[আরও পড়ুন: অধিনায়কের সঙ্গে বোঝাপড়ার কারণেই ভয়ংকর শামি, বললেন রায়না]

এখানেই শেষ নয়। দ্বিতীয় ইনিংসের দ্বিতীয় জলপানের বিরতিতে থাকবে ৯০ সেকেন্ডের লাইট অ্যান্ড লেজার শো। এছাড়া খেলাশেষে নতুন বিশ্বচ্যাম্পিয়নকে বরণ করতে থাকবে আলোকজ্জ্বল উপস্থাপনা। ১২০০ ড্রোন রাতের আকাশে তৈরি করবে জাদু মুহূর্ত।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement