shono
Advertisement

ICC ODI World Cup 2023: দেখতেই হবে ভারত-পাক ম্যাচ, থাকার জায়গা না পেয়ে হাসপাতালেই রাত কাটাচ্ছেন সমর্থকরা

ভারত-পাক ম্যাচের পারদ চড়তে শুরু করে দিয়েছে।
Posted: 07:19 PM Oct 12, 2023Updated: 07:19 PM Oct 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আহমেদাবাদে ভারত-পাক (India vs Pakistan) ম্যাচের পারদ চড়তে শুরু করে দিয়েছে। শনিবার সেই মহারণ। তার আগে আহমেদাবাদের হোটেল ভাড়াও বেড়ে গিয়েছে অনেকটাই। প্রচুর অর্থ খরচ করে হোটেল ভাড়া না করে ক্রিকেটপ্রেমীরা অন্য রাস্তা নিচ্ছেন। থাকার জায়গার অভাব আহমেদাবাদে।
সেই কারণে হাসপাতালে ভিড় বাড়ছে ক্রীড়াপ্রেমীদের। এত পর্যন্ত পড়ার পরে অনেকে অবাক হতে পারেন। আহমেদাবাদের হাসাপাতালগুলোতে শরীর চেক আপের অছিলায় রাত কাটাবেন ক্রীড়াপ্রেমীরা। এই প্যাকেজের সুযোগ সুবিধা নিতে হলে রাতে কাটাতে হবে হাসপাতালেই।

Advertisement

[আরও পড়ুন: ODI World Cup 2023: স্নায়ু যার ম্যাচ তার, ভারত-পাক ম্যাচ নিয়ে ভবিষ্যদ্বাণী শেহওয়াগের]

 

দামি হোটেলে থেকে টাকা গোনার চেয়ে হাসপাতালের বেডে রাত কাটিয়ে খেলার মাঠে যাওয়াই শ্রেয় বলে মনে করছেন অনেকে। আহমেদাবাদ মেডিকেল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট তুষার প্যাটেল সংবাদ সংস্থাকে জানিয়েছেন, ”ভারত-পাক ম্যাচ দেখতে আসা মানুষজন শরীর চেক আপের প্যাকেজের জন্য আবেদন করছেন হাসপাতালে।”
এহেন বারুদে ঠাসা ম্যাচে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হচ্ছে আহমেদাবাদ শহরকে। মোতায়েন করা হচ্ছে প্রায় ১১ হাজার নিরাপত্তাকর্মী। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বারুদে ঠাসা ভারত-পাক ম্যাচের আগে সঙ্গীতানুষ্ঠানেরও আয়োজন থাকছে। সেই সঙ্গীতানুষ্ঠানে পারফর্ম করার কথা নামী শিল্পীদের। গোল্ড কার্ড টিকিট নিয়ে খেলা দেখার কথা অমিতাভ বচ্চন, বিগ বি, রজনীকান্তের মতো তারকাদের। 

[আরও পড়ুন: ‘পাক ম্যাচের চেয়েও গুরুত্বপূর্ণ মা’, বিশ্বকাপের মাঝপথেই ঘরে ফিরলেন বুমরাহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement