shono
Advertisement

ICC ODI World Cup 2023: ‘পাকিস্তানে আমার দিকে উড়ে এসেছিল পেরেক’, বিস্ফোরক পাঠান

এবারের বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে একগুচ্ছ নালিশ জানিয়েছে পাকিস্তান।
Posted: 07:49 PM Oct 19, 2023Updated: 09:03 PM Oct 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আহমেদাবাদে অনুষ্ঠিত হয়েছিল ভারত-পাক (India vs Pakistan) ম্যাচ। নরেন্দ্র মোদি স্টেডিয়ামের দর্শক আচরণ ঠিক ছিল না। এই অভিযোগ আইসিসি-র কাছে করেছিল পাকিস্তান। বাবর আজম টস করতে আসার সময়ে ব্যঙ্গ বিদ্রুপ উড়ে এসেছিল গ্যালারি থেকে।
এই দৃষ্টান্ত তুলে ধরে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের কাছে অভিযোগ জানিয়েছিল পাকিস্তান। ভারতের বিরুদ্ধে একের পর এক পাক অভিযোগ যখন উড়ে আসছে, ঠিক সেই সময়ে ভারতের পাক সফরের একটি ম্যাচের প্রসঙ্গ তুলে আনলেন ইরফান পাঠান। তিনি বললেন, পেশোয়ারে তাঁর দিকে উড়ে এসেছিল পেরেক। বড় সড় আঘাত পেতেই পারতেন পাঠান। কিন্তু দর্শক আচরণ নিয়ে ভারতীয় দল সেবার সরব হয়নি। মাঠের বাইরের ঘটনায় কর্ণপাত না করে খেলাতেই মনোসংযোগ করেছিলেন ভারতীয় ক্রিকেটাররা।

Advertisement

[আরও পড়ুন: বাজপাখির মতো উড়ে পয়েন্টে ক্যাচ ধরলেন জাদেজা, করলেন অদ্ভুত সেলিব্রেশন! কিন্তু কেন?]

পুণেতে চলছে বিশ্বকাপের ভারত-বাংলাদেশ ম্যাচ। সেই ম্যাচে ধারাভাষ্য দিচ্ছেন পাঠান। ম্যাচ চলাকালীন ইরফান পাঠান বলেন, ”আমরা পেশোয়ারে খেলছিলাম। এক ভক্ত আমার দিকে ছুড়ে মেরেছিল পেরেক। আমার চোখের নীচে আঘাত করেছিল পেরেকটি। বড় সড় আঘাত লাগতে পারত। ১০ মিনিট খেলা বন্ধ ছিল। তবে সেই ঘটনাকে আমার খুব একটা বেশি গুরুত্ব দিইনি। ভাল ক্রিকেট তুলে ধরেছিলাম।” 

পাক দল তখনও ভারতে পা রাখেনি। জাকা আশরফ ভারতকে শত্রু দেশ বলে উল্লেখ করেন। ভারতে পা রাখার পর বাবর আজমরা এদেশের আতিথেয়তায় মুগ্ধ হয়েছিলেন। হায়দরাবাদি বিরিয়ানি ও সমর্থনের প্রশংসা করেছিলেন বাবররা। কিন্তু ভারতের কাছে হারের পরে ওয়াঘার ওপার থেকে ভেসে এল একগুচ্ছ অভিযোগ। 

[আরও পড়ুন: হার্দিক চোট পেতেই ২০১৫ সালের পর বোলারের ভূমিকায় বিরাট, দেখুন ভাইরাল ভিডিও]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement