shono
Advertisement

ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেও মুছলেন বিশ্বকাপে ‘বাদ’ অক্ষর? ব্যাপারটা কী?

এদিকে, ভারতীয় দলে অক্ষরের পরিবর্তে অশ্বিন নয়, এই তারকাকে চাইছিলেন যুবরাজ সিং।
Posted: 10:53 AM Sep 30, 2023Updated: 11:13 AM Sep 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক ছিল দেশের মাটিতে আয়োজিত হতে চলা বিশ্বকাপে ভারতীয় দলের জার্সিতে নামবেন অক্ষর প্যাটেল। কিন্তু চোট বড় বালাই। শেষ মুহূর্তে এই চোটের জন্যই ছিটকে যেতে হয়েছে তাঁকে। পরিবর্তে ১৫ জনের দলে ঢুকে পড়েন রবিচন্দ্রন অশ্বিন। টুর্নামেন্ট থেকে বাদ পড়ার পরই ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট করেন অক্ষর। যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

Advertisement

ইনস্টাগ্রাম স্টোরিতে ঠিক কী পোস্ট করেছিলেন অলরাউন্ডার অক্ষর (Axar Patel)? প্রথম স্টোরিতে তিনি লেখেন, “কমার্স না নিয়ে সায়েন্স নিয়ে পড়া উচিত ছিল। সেই সঙ্গে ভালো পিআর ভাড়া করতে হত।” বিশ্বকাপ থেকে বাদ পড়ায় কার্যত আক্ষেপের সুর তাঁর গলায়। এর পরের স্টোরিতেই দেখা যাচ্ছে, একটি কঙ্কাল কাঁচি দিয়ে হৃদয় কেটে ফেলছে। অর্থাৎ মন একেবারে ভেঙে গিয়েছে তাঁর। মুহূর্তে ছড়িয়ে পড়ে অক্ষরের স্টোরির স্ক্রিনশটগুলি। শুরু হয়ে যায় চর্চা। তবে কি অক্ষরকে খেলানো সম্ভব ছিল? প্রশ্ন তুলতে থাকে নেটিজেনদের একাংশ।

[আরও পড়ুন: ‘রাস্তায় বসে চা খাই, আমার বসার চিন্তা কী?’, রাজ্যদপ্তরের ঘর ভাঙা নিয়ে ‘অভিমানী’ দিলীপ]

বিতর্ক আরও উসকে যায় খানিক পরই সেই স্টোরিগুলি উধাও হয়ে যাওয়ায়। ফলে জল্পনা আরও জোরাল হয়। কিন্তু যাবতীয় জল্পনায় জল ঢেলে দেন খোদ অক্ষর। এক সাংবাদিক মারফৎ তিনি জানিয়ে দেন, যে স্ক্রিনশটগুলি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, সেগুলি আসলে ভুয়ো! তা সত্ত্বেও এ নিয়ে চর্চা যেন শেষ হচ্ছে না।

এদিকে, ভারতীয় দলে অক্ষরের পরিবর্তে অশ্বিন ঢুকে পড়ার বিষয়টি খুব একটা পছন্দ হয়নি যুবরাজ সিংয়ের। প্রাক্তন অলরাউন্ডারের দাবি, অশ্বিন নয়, অক্ষরের বদলি হিসেবে ওয়াশিংটন সুন্দরের সুযোগ পাওয়া উচিত ছিল। যুবির যুক্তি, এক্ষেত্রে দলের লাইন-আপে একজন বাঁ-হাতি তারকার অপশন থাকত। পাশাপাশি যুজবেন্দ্র চাহালকে দলে না রাখা নিয়েও প্রশ্ন তুলেছেন যুবরাজ।

[আরও পড়ুন: ‘দোষীকে গুলি করা উচিত’, উজ্জয়িনী ধর্ষণকাণ্ডে অভিযুক্ত ছেলের কড়া শাস্তির দাবি বাবার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement