shono
Advertisement

ICC World Cup 2023: ‘হাসপাতালে ভর্তি হলেও…’, শুভমানের দ্রুত সুস্থতা নিয়ে আশাবাদী ভারতীয় দল

হোটেলেই মেডিক্যাল টিমের চিকিৎসাধীন রয়েছেন ব্যাটার।
Posted: 09:55 AM Oct 11, 2023Updated: 09:55 AM Oct 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেমন আছেন শুভমান গিল (Shubhman Gill)? ক্রিকেটপ্রেমীদের উৎকণ্ঠা বাড়িয়ে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল তারকা ব্যাটারকে। ডেঙ্গু আক্রান্ত হয়ে বিশ্বকাপের (ICC World Cup 2023) প্রথম দুই ম্যাচে খেলতে পারেননি। ফলে প্রশ্ন উঠছে, আদৌ সুস্থ রয়েছেন ওপেনার? তবে ভারতীয় টিম ম্যানেজমেন্টের তরফে আশার কথাই শোনানো হল। ভালোভাবেই সেরে উঠছেন গিল, জানালেন ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর। প্রসঙ্গত, ম্যাচ খেলতে ভারতীয় দিল্লিতে চলে গেলেও চেন্নাইতেই চিকিৎসাধীন রয়েছেন গিল।

Advertisement

সোমবার শোনা গিয়েছিল, হু হু করে শুভমানের প্লেটলেট কমছে। সোমবার বিকেলেই চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তবে মঙ্গলবার সকালেই ফের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। জানা যায়, চেন্নাইয়ের টিম হোটেলেই গিলকে রেখে দেওয়া হবে। সেখানেই চিকিৎসকদের নজরদারিতে থাকবেন তিনি। ওয়াকিবহাল মহলের অনুমান, পাকিস্তানের বিরুদ্ধেও সম্ভবত খেলা হবে না গিলের। কারণ ডেঙ্গু থেকে সেরে উঠলেও দুর্বল শরীরের ফিল্ডিং ও ব্যাটিংয়ের ধকল নেওয়া কঠিন। 

[আরও পড়ুন: হামাসকে হটিয়ে ইজরায়েলের দখলে গাজা! মৃতের সংখ্যা ৩ হাজার পার]

মঙ্গলবার শুভমান হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর সাংবাদিক বৈঠকে আসেন দলের ব্যাটিং কোচ। প্রশ্নের উত্তরে তিনি বলেন, “বেশ ভালোভাবেই সুস্থ হচ্ছে গিল। হ্যাঁ ওকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল, কিন্তু সেটা সাবধান থাকার কারণেই। তবে এখন শুভমান হোটেলে ফিরে এসেছে। মেডিক্যাল টিম ওর দিকে নজর রেখেছে। আশা করছি শুভমান দ্রুত সুস্থ হয়ে উঠবে। আগের থেকে ওকে এখন অনেক সুস্থ লাগছে।”

অন্যদিকে, বিশ্বকাপের প্রথম ম্যাচেই ভেঙে পড়েছিল ভারতীয় ব্যাটিংয়ের টপ অর্ডার। তবে সেই নিয়ে চিন্তা করছেন না ব্যাটিং কোচ। সাংবাদিক সম্মেলনে এসে তিনি বলেন, “আমাদের ব্যাটিং লাইন আপ যথেষ্ট অভিজ্ঞ। সকলেই জানে কীভাবে ব্যাটিং করতে হবে। প্রত্যেককে নিজের মতো করে ব্যাটিংয়ের স্বাধীনতা দেওয়া হয়েছে।” 

[আরও পড়ুন: সুপ্রিম কোর্টে অন্ধ্রপ্রদেশ সরকার! কাবেরীর পর কৃষ্ণা নদীর জলবণ্টন ঘিরেও বিবাদ চরমে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement