shono
Advertisement

ICC World Cup 2023: অবস্থার উন্নতি, হাসপাতাল থেকে ছাড়া পেলেন ডেঙ্গু আক্রান্ত শুভমান

সোমবার বিকেলে হাসপাতালে ভর্তি হয়েছিলেন শুভমান।
Posted: 08:52 AM Oct 10, 2023Updated: 11:02 AM Oct 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে ভর্তি শুভমান গিল (Shubhman Gill)। জানা গিয়েছে, তাঁর প্লেটলেট কাউন্ট সাংঘাতিকভাবে কমে গিয়েছে। তড়িঘড়ি চেন্নাইয়ের হাসপাতালে ভরতি করা হয়েছে ভারতীয় ওপেনারকে। সূত্রের খবর, হু হু করে শুভমানের প্লেটলেট কমছে। সোমবার বিকেলেই চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ডেঙ্গু আক্রান্ত থাকার কারণে ইতিমধ্যেই বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে নেই শুভমান। হাসপাতালে ভর্তি হওয়ার পরে তাঁর বিশ্বকাপ অভিযান নিয়েই প্রশ্ন উঠে গেল। তবে মঙ্গলবার সকালেই ফের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। 

Advertisement

বিশ্বকাপের (ICC World Cup 2023) প্রথম ম্যাচে চিপকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা দূরস্থান, টিমের সঙ্গেও আসেননি ভারতীয় ওপেনার। টিম হোটেলে নিজের রুমেই থেকে গিয়েছিলেন। ডেঙ্গু আক্রান্তকে প্রথম কয়েকটা দিন টানা স‌্যালাইন ড্রিপ দিয়ে যেতে হয়। যেহেতু প্রথম দিকে শরীরে তরল পদার্থের অভাব দেখা দেয়। 

[আরও পড়ুন: কেন হামলার কথা জানতে পারল না ইজরায়েল, কেনই বা অন্ধকারে মোসাদ?]

সোমবার বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছিল, আফগানিস্তানের (Afghanistan) বিরুদ্ধে খেলতে পারবেন না টিম ইন্ডিয়ার (Team India) তরুণ ওপেনার। ১১ অক্টোবর দিল্লির অরুণ জেটলি স্টাডিয়ামে রশিদ খানদের (Rashid Khan) বিরুদ্ধে নামবে রোহিত শর্মার (Rohit Sharma) দল। বোর্ডের এই ঘোষণার পরেই প্রশ্ন ওঠে, তাহলে কি পাকিস্তানের বিরুদ্ধেও মাঠে নামার অবস্থায় থাকবেন না তারকা ওপেনার?  

সূত্রের খবর, এই ঘোষণার খানিকক্ষণ পরেই শুভমানের প্লেটলেট কাউন্ট ব্যাপকভাবে কমতে থাকে। ফলে সোমবার বিকেলেই তাঁকে চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি করে দেওয়া হয়। তবে মঙ্গলবার তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়। হাসপাতাল থেকে ছাড়া পান শুভমান। কিন্তু সুস্থ হয়ে উঠে কবে ফের খেলার মাঠে নামবেন শুভমান, সেই তথ্য নেই। ফলে বড়সড় ধাক্কা খেল ভারতের (India Cricket Team) বিশ্বকাপ অভিযান। 

[আরও পড়ুন: ‘প্রত্যেক হামলার পালটা দিতে পণবন্দি খুন করব’, ইজরায়েল সেনাকে হুঁশিয়ারি হামাসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement