shono
Advertisement

‘ইমরান ভাল কমেডিয়ান, কপিল শর্মার শোয়ে যোগ দিক’, খোঁচা প্রাক্তন স্ত্রী রেহামের

'ইমরান অস্কার জেতার যোগ্য' বলেও কটাক্ষ করলেন তিনি।
Posted: 02:33 PM Apr 14, 2022Updated: 03:12 PM Apr 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য ক্ষমতা হারিয়েছেন তিনি। রবিবার মধ্যরাতে প্রধানমন্ত্রিত্বের কুরসি হারানোর পর থেকেই নানা ধরনের খোঁচা সহ্য করতে হয়েছে ইমরান খানকে। কিন্তু এবার তাঁকে কটাক্ষ খোদ প্রাক্তন স্ত্রী রেহাম খানের। তাঁর পরামর্শ, এবার বরং কপিল শর্মার (Kapil Sharma) শোয়ে যোগ দিন ইমরান (Imran Khan)। সেখানে নভজ্যোৎ সিধুর জায়গাটি খালি রয়েছে। কেননা প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর মধ্যে ‘কমেডিয়ান’ হয়ে ওঠার ক্ষমতা রয়েছে!

Advertisement

এক পাকিস্তানি (Pakistan) সাংবাদিকের সঙ্গে কথা বলছিলেন রেহাম। সেই সময়ই তিনি বলে ওঠেন, ”ওকে এবার বলিউডে সুযোগ দেওয়া হোক। ওর মধ্যে কমেডিয়ান হওয়ার প্রতিভা রয়েছে। এখনও তো পাজির (সিধু) জায়গাটা খালি রয়েছে। ওই জায়গায় ইমরানকে নেওয়া হোক। ওর সঙ্গে তো পাজির বন্ধুত্ব রয়েছে। আর ও ভালো কবিতাও আবৃত্তি করতে পারে।” কেবল এইটুকুই নয়, সেই সঙ্গে রেহামের আরও খোঁচা, ইমরান অস্কার জেতার যোগ্য। তবে হিরো বা ভিলেন নয়, কমেডিয়ান হিসেবেই।

[আরও পড়ুন: একবারই দান করা যাবে শুক্রাণু ও ডিম্বাণু, কৃত্রিম প্রজননের নিয়মে বড় বদল আনল কেন্দ্র]

রেহামের খোঁচা থেকে পরিষ্কার, দেশের রাজনৈতিক জগৎ থেকে এবার নিজেকে সরিয়ে নিন ইমরান। তাঁর প্রাক্তন স্বামীর যে আর রাজনীতিতে কোনও ভবিষ্যৎ নেই, সেকথাই যেন বুঝিয়ে দিলেন রেহাম। এদিকে তাঁর কথা শুনে ওই সাংবাদিক ক্যামেরার দিকে তাকিয়ে বলেন, ”কপিল শর্মা, আমি নিশ্চিত আপনি আমার আর রেহানের এই কথোপকথন শুনছেন।”

উল্লেখ্য়, বুধবার প্রধানমন্ত্রিত্ব হারানোর পরে ইমরানের প্রথম জনসভা ছিল পেশোয়ারে। সেখানেই তিনি হুঁশিয়ারি দিয়ে তিনি জানান, ”আমি যখন সরকারে ছিলাম, তখন ভয়ংকর ছিলাম না। কিন্তু এবার আমি আরও বেশি করে ভয়ংকর হয়ে উঠব।” এদিকে পদ খোয়ানোর পরেই তাঁর বিরুদ্ধে দুর্নীতি মামলায় শুরু হয়েছে তদন্ত। ইমরানের বিরুদ্ধে অভিযোগ, প্রধানমন্ত্রী থাকাকালীন উপহার হিসেবে পাওয়া একটি দামি হার সরকারি তোষাখানায় জমা না করে বিক্রি করে দেন তিনি।

[আরও পড়ুন: ‘আপনাদের দেশে মানবাধিকার নিয়েও আমরা চিন্তিত’, আমেরিকাকে যোগ্য জবাব বিদেশমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement