shono
Advertisement

‘আপনারাই চান না আমি বোলিং করি’, জাদেজার কাছে অভিযোগ অক্ষরের

অজিদের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে জ্বলে ওঠেন অক্ষর ও জাদেজা।
Posted: 03:18 PM Feb 20, 2023Updated: 03:19 PM Feb 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠে ফিরেই দারুণ ছন্দে ধরা দিয়েছেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। দুটো টেস্ট থেকে তাঁর ইতিমধ্য়েই সংগ্রহ ১৭টি উইকেট। দ্বিতীয় টেস্টে রবীন্দ্র জাদেজা দুই ইনিংস মিলিয়ে ১০টি উইকেট নিয়েছেন। প্রয়োজনের সময়ে ব্যাট হাতে রানও করেছেন।

Advertisement

অন্য দিকে অক্ষর প্যাটেল (Axar Patel) দরকারের সময়ে জ্বলে উঠেছেন। ৭৪ রান করেছেন তিনি। তাঁর ব্যাট গর্জে উঠেছিল বলেই অস্ট্রেলিয়ার প্রথম ইনিংস থেকে এক রান কমে শেষ করেছিল ভারত। অজিরা প্রথম ইনিংসে করেছিল ২৬৩ রান। ভারত করে ২৬২।

[আরও পড়ুন: পূজারাকে ‘বাঁচাতে’ আউট রোহিত, ভারত অধিনায়কের নেতৃত্বকে কুর্নিশ বলিউড তারকার]

দ্বিতীয় টেস্ট জেতার পরে অক্ষর ও রবীন্দ্র জাদেজা  একে অপরের সাক্ষাৎকার নেন। রসিকতা করেন। সেই সাক্ষাৎকারের ভিডিও পোস্ট করেছে বিসিসিআই। সেই ভিডিওতে দেখা যাচ্ছে অক্ষর প্যাটেল বলছেন, ”মনে হচ্ছে আমাকেই আবার চাহাল টিভি শুরু করতে হবে।”

জাদেজা আর অক্ষরের কথোপকথন জমে ওঠে। অক্ষর প্যাটেল হাসতে হাসতে অভিযোগ জানান জাদেজার কাছে। বলেন, ”স্যর, আমি তো বলই পাচ্ছি না। আপনি আর অশ্বিন যেভাবে উইকেট নিচ্ছেন তাতে আমার আর কিছু করার থাকছে না। আপনারাও চান না আমি বোলিং করি।”

দুই টেস্ট মিলিয়ে অক্ষর প্যাটেল ২৮ ওভার বল করেছেন। অন্যদিকে জাদেজা ও অশ্বিন প্রত্যেকে ৬০ ওভারের বেশি বল করেছেন। অক্ষর রসিকতা করে জাদেজাকে বলেন, ”আপনি ছয় মাস মাঠের বাইরে ছিলেন। তখনই কি স্থির করেছিলেন, মাঠে ফিরে সব উশুল করে নেবেন?”

জাদেজা পালটা বলেন, ”তুমি যেভাবে ব্যাটিং করছ, তাতে মনেই হচ্ছে না টার্নিং ট্র্যাক বা কঠিন কোনও উইকেটে ব্যাট করছ। আমাদেরও শিখিয়ে দাও যাতে আমরাও ব্যাট হাতে তোমার মতো খেলতে পারি।”

অক্ষর হাসতে হাসতে বলেন, ”আপনিই তো বলেন সুইপ, রিভার্স সুইপ মারা কঠিন। তাই ওগুলো মারার চেষ্টাই করি না আমি।” 

[আরও পড়ুন: ‘অবসরের পর বিচারকদের সুযোগ-সুবিধা বন্ধ হোক’, মত সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারপতির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement