shono
Advertisement

প্রথম ম্যাচে ভিলেন বৃষ্টি, বল গড়ানোর আগেই ভেস্তে গেল ভারত-দক্ষিণ আফ্রিকা লড়াই

ডারবানে বৃষ্টি থামার নাম-গন্ধ নেই।
Posted: 09:31 PM Dec 10, 2023Updated: 09:51 PM Dec 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরুণদেবের চোখ রাঙানিতে প্রথম ম্যাচে মাঠেই নামা হল না সূর্যকুমার যাদব, এডেন মার্করামদের। ভিলেন বৃষ্টিতে ভেস্তে গেল ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টি-টোয়েন্টি ম্যাচ।

Advertisement

আর ছ’মাস পরই টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই প্রেক্ষিত থেকে আজ, রবিবার থেকে শুরু হতে চলা ভারত-দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি সিরিজের গুরুত্ব অপরিসীম। গোটা দলের পারফরম্যান্সের পাশাপাশি এই সিরিজে নজর থাকবে সূর্যর অধিনায়কত্বের দিকেও। কিন্তু শুরুতেই হোঁচট। টস শুরুর আগে থেকেই ডারবানে লাগাতার বৃষ্টি পড়তে থাকে। ভারতীয় সময় সন্ধে ৭টায় টস হওয়ার কথা ছিল। কিন্তু বৃষ্টি না থামায় তা পিছিয়ে যায়। এরপর প্রায় দুঘণ্টা অপেক্ষা করা হয়, ম্যাচ আদৌ হবে কি না, তা নিশ্চিত হতে। কিন্তু অপেক্ষাই সার। বৃষ্টি না কমায় শেষমেশ ম্যাচ বাতিলেরই সিদ্ধান্ত নেওয়া হয়।  

 

[আরও পড়ুন: ‘ম্যায় নেহি, হাম’, INDIA জোটের পরের বৈঠকে আসন রফায় জোর শরিকদের]

চলতি সিরিজে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি খেলবে টিম ইন্ডিয়া (Team India)। এই সিরিজের পর আর গোটা ছয়েক টি-টোয়েন্টি ভারত পাবে টি-২০ বিশ্বকাপের আগে। অর্থাৎ প্রস্তুতির জন্য খুব বেশি ম্যাচ পাচ্ছে না ভারত। এমন পরিস্থিতিতে প্রোটিয়াদের বিরুদ্ধে আজকের লড়াইও ভেস্তে গেল। যা ভারতীয় শিবিরের কাছে খুব সুখকর নয়। কারণ দেশের মাটিতে সূর্যর নেতৃত্ব অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দল সিরিজ জিতেছে ঠিকই, তবে তরুণ ব্রিগেড বিদেশের মাটিতে কী পারফর্ম করে, তা দেখতে মুখিয়ে নির্বাচকরাও।

আগামী ১২ ডিসেম্বর সেন্ট জর্জ পার্কে ভারতীয় সময় রাত সাড়ে ৮টা থেকে দ্বিতীয় টি-টোয়েন্টি শুরু হওয়ার কথা। প্রথম ম্যাচ ভেস্তে যাওয়ায় আপাতত সেদিকেই চোখ ক্রিকেট দুনিয়ার।  

[আরও পড়ুন: মহিলারা শুধুই ‘সেক্স অবজেক্ট’? ‘অ্যানিম্যাল’ নিয়ে বিস্ফোরক জবাব অনুরাগের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement