shono
Advertisement

আশঙ্কাই সত্যি হল, চোটের জন্য ছিটকে গেলেন কেএল রাহুল, ধরমশালা টেস্ট খেলবেন বুমরাহ

কবে মাঠে ফিরতে পারবেন কেএল রাহুল?
Posted: 02:37 PM Feb 29, 2024Updated: 02:56 PM Feb 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ পর্যন্ত আশঙ্কা সত্যি হল। ইংল্যান্ডের (England) বিরুদ্ধে পঞ্চম টেস্ট থেকে ছিটকে গেলেন কেএল রাহুল (KL Rahul)। স্বভাবতই তাঁর চোট বেশ চিন্তায় ফেলেছে রোহিত শর্মা (Rohit Sharma) তথা টিম ম্যানেজমেন্টকে। রাজকোটে তৃতীয় টেস্টেই তাঁর দলে যোগ দেওয়ার সম্ভাবনা তৈরি হয়েছিল। কিন্তু শেষমেশ তেমনটা হয়নি।

Advertisement

এমনকী রাঁচি টেস্টেও দলের বাইরে থাকতে হয় তাঁকে। এবার বিসিসিআই (BCCI) জানিয়ে দিল চলতি সিরিজে হয়তো আর খেলাই হবে না তারকা উইকেটকিপারের। যদিও দলের জন্য সুখবর, শেষ টেস্টের দলে যোগ দিলেন জশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)। 

 

[আরও পড়ুন: ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের সেরা হয়েই দ্রাবিড়কে গুরুদক্ষিণা ধ্রুবর, যাবতীয় কৃতিত্ব দিলেন কোচকেই]

বিসিসিআই সূত্রে খবর, আপাতত লন্ডনে রাহুল। তাঁর চোট কতখানি গুরুতর, ঠিক কীরকম চিকিৎসা প্রয়োজন, সে বিষয়ে পরিষ্কার ধারণা পেতে বিশেষজ্ঞদের পরামর্শ নেবেন তিনি। তার পরই তাঁকে নিয়ে পরবর্তী সিদ্ধান্তের দিকে এগোনো যাবে বলে খবর। 

ওয়ার্কলোড ম্যানেজমেন্টের কথা মাথায় রেখে বেন স্টোকসদের বিরুদ্ধে চতুর্থ টেস্টে বিশ্রামে পাঠানো হয়েছিল বুমরাহকে। তাঁর অনুপস্থিতিতে অবশ্য রাঁচির উইকেটে জ্বলে উঠেছিলেন ভারতের স্পিন ত্রয়ী অশ্বিন, কুলদীপ এবং জাদেজা। তবে এবার ধরমশালায় পরের টেস্টে দলে যোগ দেবেন বুমরাহর। চলতি টেস্টে এখনও পর্যন্ত যৌথভাবে তিনিই সর্বোচ্চ উইকেট প্রাপক। ১৭টি উইকেট তাঁর ঝুলিতে। আগামী ৭ মার্চ থেকে শুরু হবে সিরিজের শেষ টেস্ট। 

১৬ জনের ভারতীয় দল…

রোহিত শর্মা (অধিনায়ক), জশপ্রীত বুমরাহ (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, রজত পাটিদার, সরফরাজ খান, ধ্রুব জুরেল (উইকেটকিপার), কোনা শ্রীকর ভারত (উইকেটকিপার), দেবদূত পাড়িক্কল, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, মুকেশ কুমার, আকাশ দীপ। 

[আরও পড়ুন: ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের সেরা হয়েই দ্রাবিড়কে গুরুদক্ষিণা ধ্রুবর, যাবতীয় কৃতিত্ব দিলেন কোচকেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement