shono
Advertisement

সহজ ক্যাচ মিস, ভুবনেশ্বরের উপর চটে গিয়ে এ কী করলেন রোহিত! ভিডিও ভাইরাল

হিটম্যানের কীর্তি নিয়ে দ্বিধাবিভক্ত নেটদুনিয়া।
Posted: 01:06 PM Feb 19, 2022Updated: 01:06 PM Feb 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এত সহজ ক্যাচ হাতছাড়া হয় কীভাবে? কার্যত এমন প্রশ্ন তুলেই মাঠে হতাশা আর ক্ষোভ উগরে দিলেন রোহিত শর্মা। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ইডেনে ভারতের ম্যাচ চলাকালীন ক্যামেরাবন্দি হওয়া এই দৃশ্যই বর্তমানে ভাইরাল। যা নিয়ে দ্বিধাবিভক্ত নেটদুনিয়া। অনেকে রোহিতের পক্ষে সুর চড়ালেও নেটিজেনদের একাংশের মতে, একেবারেই খেলোয়াড়োচিত আচরণ করেননি ভারত অধিনায়ক।

Advertisement

ঘটনাটা ঠিক কী? শুক্রবার দ্বিতীয় টি-টোয়েন্টিতে তখন ক্রিজে ব্যাট করছেন দুই ক্যারিবিয়ান নিকোলাস পুরান এবং রোভম্যান পাওয়েল। যাঁদের সামনে লক্ষ্যমাত্রা ১৮৭ রান। ১৬তম ওভারে ভুবনেশ্বরের শর্ট-লেংথ ডেলিভারি লং অনের উপর দিয়ে মারা চেষ্টা করেন পাওয়েল। কিন্তু দুর্ভাগ্যবশত তা ব্যাটের কানায় লেগে সোজা উপরে উঠে যায়। সেই ক্যাচই একটুর জন্য মিস করেন ভুবি। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ভুবির বল হাতছাড়া হতেই তাতে পা দিয়ে সজোরে লাথি মারেন রোহিত (Rohit Sharma)। ভারতীয় পেসারের দিকে তাকিয়ে ক্ষোভও প্রকাশ করতে দেখা যায় তাঁকে।

[আরও পড়ুন: ইডেনে রুদ্ধশ্বাস ম্যাচে কষ্টার্জিত জয়, এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ ভারতের পকেটে]

তবে এখানেই শেষ নয়, মাঠে আরও একবার মেজাজ হারাতে দেখা যায় ভারতীয় দলের (Team India) হিটম্যানকে। পাওয়েলের মতো গুরুত্বপূর্ণ উইকেট হয়তো আরও আগে ফেলা যেত। তাই একাধিক ক্যাচ মিস হওয়ায় বিরক্ত রোহিত। উইকেটকিপার ঋষভ পন্থও পোয়েলের একটি শটকে গ্লাভসবন্দি করতে পারেননি। রোহিতকে ঘন ঘন মেজাজ হারাতে দেখে অনেকে বিস্ময়ও প্রকাশ করেছেন। কেউ কেউ বলছেন, অধিনায়ক হিসেবে অনেক ধৈর্য থাকা প্রয়োজন। মাথা ঠান্ডা রাখা দরকার। তবে অনেকে বলছেন, গুরুত্বপূর্ণ সময় এভাবে ক্যাচ মিস ভারতের মতো দলের থেকে সত্যিই প্রত্যাশিত নয়।

তবে এসব সত্ত্বেও ওয়েস্ট ইন্ডিজকে মাটি ধরাতে সফল ভারতীয় বোলাররা। এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ পকেটে পুরেছে টিম ইন্ডিয়া। শেষে দলগত পরিশ্রমের প্রশংসাও শোনা গিয়েছে রোহিতের মুখে। ইডেনে তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচে অবশ্য দেখা যাবে না বিরাট কোহলি ও ঋষভ পন্থকে। বায়োবাবলের মধ্যে থেকে লাগাতার ম্যাচ খেলছেন তাঁরা। তাই বিসিসিআই তাঁদের বিশ্রামের সিদ্ধান্ত নিয়েছে।

[আরও পড়ুন: মেসি নাকি রোনাল্ডো? নিজের পছন্দের কথা জানিয়ে দিলেন শচীন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement