shono
Advertisement

মালয়েশিয়াকে হারিয়ে বাজিমাত সর্দারদের

সমস্ত সমীকরণ পাল্টে দিলেন নিক্কিন। The post মালয়েশিয়াকে হারিয়ে বাজিমাত সর্দারদের appeared first on Sangbad Pratidin.
Posted: 02:55 AM Nov 25, 2016Updated: 09:25 PM Nov 24, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ার কাছে পরাস্ত হয়েছিল। কিন্তু বৃহস্পতিবার নিক্কিন থিম্মায়ার জোড়া গোলে মালয়েশিয়ার বিরুদ্ধে বাজিমাত করলেন ভারতীয় হকি দল। মেলবোর্নে ৪ নেশনস ইনভিটেশনাল টুর্নামেন্টের রাউন্ড রবিন ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর মালয়েশিয়াকে ৪-২ গোলে হারায় মেন ইন ব্লু।

Advertisement

প্রথম থেকেই বিপক্ষের ডিফেন্ডারদের চাপে রাখতে শুরু করে ভারত। শুরুতেই সৎবীর সিংয়ের পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন নিক্কিন। তৃতীয় কোয়ার্টারে পেনাল্টি কর্নারকে কাজে লাগিয়ে সমতা ফেরান ফয়জল সারি। তবে ভারতকে বেশিক্ষণ আটকে রাখা যায়নি। পেনাল্টি কর্নারকে এবার কাজে লাগান রুপিন্দর পাল সিং। চতুর্থ তথা শেষ কোয়ার্টারে বেশ কয়েকটি পেনাল্টি কর্নার উপহার পায় মালয়েশিয়া। যার মধ্যে একটি গোলে পরিণত করে স্কোর ২-২ করে ফেলে তারা। ভারতীয় হকি ভক্তরা যখন একপ্রকার ধরেই নিয়েছেন, এদিন আর সর্দার সিংদের জয় দেখা হল না, তখনই সমস্ত সমীকরণ পাল্টে দেন নিক্কিন এবং আকাশদীপ সিং।

এশিয়ান চ্যাম্পিয়নশিপের ট্রফি ঘরে তোলার পর চনমনে মেজাজেই মেলবোর্নে গিয়েছে ভারতীয় হকি হল। এশিয়া সেরা হওয়ার পর তাদের থেকে প্রত্যাশাও বেড়েছে অনেকটা। শনিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ ভারতের। মালয়েশিয়ার পর এবার নিউজিল্যান্ডকেও ধরাশায়ী করতে বদ্ধপরিকর ভারতীয় দল।

The post মালয়েশিয়াকে হারিয়ে বাজিমাত সর্দারদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement