shono
Advertisement

‘আমি যোদ্ধা, দরকার হলে ফের একই কাজ করব’, লাল কার্ড দেখা নিয়ে স্টিমাচের সাফাই

ভারতের সহকারী কোচ মহেশ গাউলি বলেন,'স্টিমাচকে লাল কার্ড দেখানো কড়া শাস্তি হয়ে গেল।'
Posted: 02:07 PM Jun 22, 2023Updated: 02:07 PM Jun 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাফ চ্যাম্পিয়নশিপে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে লাল কার্ড দেখেছেন ভারতের কোচ ইগর স্টিমাচ (Igor Stimac)। সুনীলদের হেডস্যর সোশ্যাল মিডিয়ায় নিজের কৃতকর্ম প্রসঙ্গে জানিয়েছেন, তিনি যোদ্ধা। ভবিষ্যতে দরকার পড়লে আবারও তিনি এই কাজই করবেন।

Advertisement

বিরতির ঠিক আগে ঝামেলায় জড়িয়ে পড়েন ভারত ও পাকিস্তানের (India vs Pakistan) ফুটবলাররা। পরিস্থিতি হয়ে ওঠে উত্তপ্ত। ভারতের ডাগ আউটের ঠিক সামনে প্রীতমের সঙ্গে ধাক্কাধাক্কি হয় এক পাক-ফুটবলারের। ভারতের কোচ স্টিমাচ ফাউলের আবেদন করেন। কিন্তু রেফারি থ্রো দেন পাকিস্তানকে। পাকিস্তানের আবদুল্লা থ্রো করতে গেলে স্টিমাচ পাক ফুটবলারকে থ্রো করতে দেননি। হাত দিয়ে ঠেলা মেরে বল ফেলে দেন। তা নিয়ে ফের ঝামেলা হয়। রেফারি লাল কার্ড দেখান স্টিমাচকে।

[আরও পড়ুন: প্রতিপক্ষ পাকিস্তান হলে জ্বলে ওঠেন সুনীল-কোহলি, সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা দুই তারকাকে নিয়ে]

 

ভারতের হেড কোচ বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ”ফুটবল পুরোটাই প্যাশনের। বিশেষ করে যখন দেশের জার্সি পরে ফুটবলাররা খেলতে নামে। গতকাল আমার কাজের জন্য আপনারা নিন্দা করতে পারেন বা আমাকে ভালবাসতে পারেন, কিন্তু আমি একজন যোদ্ধা এবং মাঠের ভিতরে অযৌক্তিক সিদ্ধান্তের হাত থেকে দলের ছেলেদের বাঁচানোর জন্য এমন কাজ করার ফের প্রয়োজন হলে আমি আবার করব।”

 

লাল কার্ড দেখে স্টিমাচ বেরিয়ে গেলে সহকারী মহেশ গাউলি দল পরিচালনার কাজ করেন। গাউলি স্বয়ং পরে জানিয়েছেন, স্টিমাচকে লাল কার্ড দেখানো কড়া শাস্তি হয়ে গেল। ভারত অবশ্য পাকিস্তানকে দুরমুশ করে। চার-চারটি গোল হজম করে পাক দল। সুনীল ছেত্রী হ্যাটট্রিক করেন। 

[আরও পড়ুন: কেকেআর তারকার জন্য বিশেষ উপহার ধোনির, সোশ্যাল মিডিয়ায় ক্যাপ্টেন কুলকে জানালেন ধন্যবাদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement