shono
Advertisement

‌ক্রিকেটার নয়! এবার একেবারে অন্য ভূমিকায় দেখা যাবে যুবরাজ সিংকে

কী করতে চলেছেন ভারতীয় দলের প্রাক্তন তারকা?‌
Posted: 03:08 PM Nov 02, 2020Updated: 03:08 PM Nov 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh) নন। এবার একেবার অন্য ভূমিকায় দেখা যাবে ভারতীয় দলের প্রাক্তন তারকাকে। এবার বিনিয়োগকারী যুবরাজ সিংও ভারতীয়দের মুখে হাসি ফুটিয়ে তুলতে চান। তাই সম্প্রতি যুবরাজের সংস্থা ‘ইউ উই ক্যান’ (You We Can) ‘‌ওয়েলভার্সড’‌ (‌Wellversed)‌ নামে একটি সংস্থাতে বিনিয়োগও করেছে। বিনোয়োগের অঙ্ক অবশ্য জানা যায়নি। তবে ইতিমধ্যেই তাঁরা যুবরাজকে তিন বছরের জন্য নিজেদের ‘‌ব্র্যান্ড অ্যাম্বাসেডর’‌ও ঘোষণা করেছে।

Advertisement

অবশ্য এই একটিই নয়, নতুন করে আরও অনেক স্টার্ট–আপ (Start-Up) কোম্পানিকে সাহায্য করতে চলেছে যুবরাজের সংস্থা। মূলত স্বাস্থ্য, খাদ্য ও ক্রীড়ার সঙ্গে যুক্ত স্টার্ট–আপ কোম্পানিগুলোর শেয়ার (Share) কিনতে চান ২০১১ বিশ্বকাপজয়ী ক্রিকেটার। এই মতোই পরিকল্পনাও তৈরি করছেন। নয়া সংস্থায় বিনিয়োগের পর এমনটাই জানান যুবি।

[আরও পড়ুন: ‌আগামী বছর আইপিএলে চেন্নাই থেকে বাদ পড়তে পারেন এই তিন সিনিয়র ক্রিকেটার]

এই প্রসঙ্গে তাঁর বক্তব্য, “পরের তিন থেকে ছ’মাসের মধ্যে ভারতের আরও অনেক স্টার্ট–আপে আমার সংস্থা ইনভেস্ট করবে। স্টার্ট–আপ ইন্ডিয়া মুভমেন্টের কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমরা ফোকাস করব প্রযুক্তি, ক্রীড়া, খাদ্য ও স্বাস্থ্যের সঙ্গে যুক্ত কোম্পানিগুলোর উপর।” তাঁর সংস্থার আসল লক্ষ্য হল সমাজকে সেবা করা। এক অনুষ্ঠানে সেই কথাই জানালেন যুবরাজ। বললেন, “ইউ উই ক্যান। আমার এই সংস্থার মাধ্যমে সমাজকে সাহায্য করতে চাই। সব সময় চেষ্টা করি যাতে জনগণের পাশে থাকা যায়।” তবে ‘‌ওয়েলভার্সড’‌-এর সঙ্গে কথাবার্তা চূড়ান্তই নাকি ছিল, করোনা মহামারীর কারণে ঘোষণা করতে কিছুটা সময় লেগেছে। 

এর আগেও বহু স্টার্ট–আপ কোম্পানিতে বিনিয়োগ করেছেন যুবরাজ। ভারতীয় ক্রিকেট মহাতারকার সংস্থার সাহায্যেই অনেক স্টার্ট–আপ বর্তমানে বড় কোম্পানিতে পরিণত হয়েছে। যা নিয়ে গর্বিত যুবরাজ বললেন, “হেলথিয়ান্স আর হলোস্যুট। এই দুটো স্টার্ট–আপে আমার সংস্থা ইনভেস্ট করেছিল। আর দুটোই আজ বড় কোম্পানি। ভাবলেও দারুণ লাগে।”

[আরও পড়ুন: করোনামুক্ত হয়ে দীর্ঘদিন পর মাঠে ফিরেই নজরকাড়া পারফরম্যান্স রোনাল্ডোর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement