shono
Advertisement

IND vs WI: দর্শক ছাড়াই নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে সিরিজ

আগামী ৬ ফেব্রুয়ারি থেকে শুরু তিন ম্যাচের একদিনের সিরিজ।
Posted: 05:21 PM Feb 01, 2022Updated: 05:22 PM Feb 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৭৫ শতাংশ দর্শক নিয়ে স্টেডিয়ামে ম্যাচ আয়োজন করা যাবে। সোমবার বাংলায় করোনার বিধিনিষেধের কথা বলতে গিয়ে এ কথাই জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যার ফলে ইডেনে আসন্ন ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি (IND vs WI T20) সিরিজ সমর্থকদের উপস্থিতিতেই হওয়ার সম্ভাবনা উজ্জ্বল হয়েছে। তবে গ্যালারিতে বসে ওয়ানডে সিরিজ দেখার সুযোগ পাবেন না ক্রিকেটপ্রেমীরা। সে কথাই জানিয়ে দিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

Advertisement

আগামী ৬ ফেব্রুয়ারি থেকে শুরু তিন ম্যাচের একদিনের সিরিজ। ৯ ও ১১ জানুয়ারি হবে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ। সবকটি ম্যাচই হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে (Narendra Modi Stadium)। তবে মঙ্গলবার গুজরাট ক্রিকেট সংস্থার তরফে জানিয়ে দেওয়া হল, করোনা সংক্রমণ এড়াতে দর্শকশূন্য মাঠেই হবে ম্যাচ। আহমেদাবাদেই এক হাজার তম ওয়ানডে ম্যাচটি খেলতে চলেছে ভারতীয় দল। এশিয়ার দল হিসেবে প্রথম টিম ইন্ডিয়াই এই মাইলস্টোন ছুঁতে চলেছে।

[আরও পড়ুন: এবারের রনজিতে বাংলার সব ম্যাচ পড়তে পারে কটকে, ফরম্যাটে আসছে বদলও]

এদিন গুজরাট ক্রিকেট সংস্থার তরফে জানানো হয়, “আমরা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন ওয়ানডে সিরিজ আয়োজন করতে চলেছি। তবে করোনার বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে দর্শকশূন্য ভাবেই সব ম্যাচের আয়োজন করা হবে।”

এদিকে, ১৬ ফেব্রুয়ারি থেকে ইডেনে (Eden Gardens) শুরু হবে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে রোহিত শর্মা অ্যান্ড কোংয়ের টি-টোয়েন্টি সিরিজ। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ ১৮ এবং ২০ ফেব্রুয়ারি। তার আগেই স্টেডিয়ামে ৭৫ শতাংশ দর্শক নিয়ে ম্যাচ আয়োজনের ঘোষণায় খুশি বাংলা ক্রিকেট সংস্থার (CAB) সভাপতি অভিষেক ডালমিয়া। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, ইডেনে ফের সমর্থকরা ফিরতে পারবেন, এটাই ভাল খবর।

[আরও পড়ুন: অনন্য সম্মান শ্রীজেশের, বিশ্বমঞ্চে বর্ষসেরা পুরস্কার পেলেন ভারতের হকি দলের গোলকিপার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement