shono
Advertisement

বৈষ্ণোদেবীর পথে ভয়াবহ দুর্ঘটনা, খাদে বাস উলটে মৃত অন্তত ১০

জোর কদমে চলছে উদ্ধারকাজ।
Posted: 08:54 AM May 30, 2023Updated: 10:54 AM May 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাত সকালে ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী জম্মু ও কাশ্মীর। বৈষ্ণোদেবীর পথে খাদে বাস উলটে মৃত্যু হয়েছে কমপক্ষে ১০ জনের। আহত অন্তত ১২। তাঁদের দ্রুত একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, মঙ্গলবার জম্মু-শ্রীনগর জাতীয় সড়কের কাছে একটি খাদে উলটে পড়ে পর্যটকদের একটি বাস। অমৃতসর থেকে রওনা দেওয়া বাসটির গন্তব্য ছিল কাটরা। এই মর্মান্তিক ঘটনায় মৃত্যু হয়েছে কমপক্ষে ১০ জনের। আহত হয়েছেন অন্তত ১২ জন। তাঁদের দ্রুত একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অনেকেরই আঘাত গুরুতর হওয়ায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হয়েছে।

[আরও পড়ুন: বিমান কেনায় বিপুল ‘কাটমানি’, বিখ্যাত ব্রিটিশ সংস্থা রোলস রয়েসের বিরুদ্ধে মামলা CBI-এর]

জম্মুর ডেপুটি কমিশনার অভনি লাভাসা জানিয়েছেন, কাটরা থেকে ১৫ কিলোমিটার দূরে ঝাজ্জার কোটলি নামের এলাকায় জাতীয় সড়কের কাছে গভীর খাদে পড়ে যায় যাত্রীবাহী একটি বাস। জোর কদমে চলছে উদ্ধারকাজ। সিআরপিএফ কমান্ডান্ট অশোক চৌধুরী জানিয়েছেন, উদ্ধারকাজ চলছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।  

উল্লেখ্য, এর আগেও এহেন দুর্ঘটনার সাক্ষী হয়েছে ওই অঞ্চল।গত বছরের সেপ্টেম্বর মাসেও এমনই এক ভয়াবহ ঘটনা ঘটে জম্মু ও কাশ্মীরে। পাহাড়ের মেজাজ ও খাড়া বাঁকের জন্য কাশ্মীরের পথে গাড়ি চালানো সমতলের তুলনায় অনেকটাই কঠিন। সেখানে মুহূর্তের অসাবধানতা ডেকে আনতে পারে মৃত্যু। গত আগস্ট মাসেও পহেলগাঁওয়ে গভীর খাদে পড়ে যায় সেনাবাহিনীর একটি বাস। দুর্ঘটনায় মৃত্যু হয় ৭ জন আইটিবিপি জওয়ানের।

[আরও পড়ুন: ‘আপকে সমর্থন নয়’, কেন্দ্রের অধ্যাদেশ নিয়ে রাহুল-খাড়গেকে বার্তা দুই রাজ্যের কংগ্রেস নেতৃত্বের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement