shono
Advertisement
Kota

প্রশ্ন ফাঁস বিতর্কের মাঝেই কোটায় ফের ছাত্র-আত্মহত্যা! নিট পরীক্ষার্থী? বাড়ছে চাঞ্চল্য

স্থানীয় একটি কোচিং সেন্টারে নিটের প্রস্তুতি নিচ্ছিলেন ওই ছাত্র।
Published By: Amit Kumar DasPosted: 01:44 PM Jun 29, 2024Updated: 02:12 PM Jun 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজস্থানের কোটায় ফের আত্মহত্যার ঘটনা ঘটল। মৃত্যু হল ১৭ বছরের এক ছাত্রের। গত দুবছর ধরে কোটায় ডাক্তারির প্রবেশিকা পরীক্ষা নিটের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। কী কারণে এই আত্মহত্যা, তা এখনও স্পষ্ট নয়। ওই ছাত্র এ বছর নিট পরীক্ষা দিয়েছিলেন কি না, তা নিয়েও ধন্দ রয়েছে। কোটায় একটি কোচিং সেন্টারে পড়তেন ওই ছাত্র।

Advertisement

ঝাড়খণ্ড (Jharkhand) থেকে কোটায় (Kota) পড়তে গিয়েছিলেন তিনি। থাকতেন হস্টেলে। ছাত্রের পরিবার জানিয়েছে, গত বুধবার থেকে তাঁকে ফোনে পাওয়া যায়নি। বৃহস্পতিবার তাই তড়িঘড়ি হস্টেলে ফোন করেন ছাত্রের বাবা-মা। তখনই টনক নড়ে হস্টেল (Hostel) কর্তৃপক্ষেরও। তাঁরা জানান, বুধবার রাতের পর থেকে ওই ছাত্রকে দেখা যায়নি। তিনি ঘর থেকেও বেরোননি। এর পরেই তাঁর ঘরের সামনে গিয়ে ডাকাডাকি শুরু হয়। কিন্তু সাড়া মেলেনি। হস্টেলের ঘরের দরজা ভেঙে উদ্ধার হয় ছাত্রের ঝুলন্ত দেহ।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় পুলিশ (Police)। দাদাবাড়ির স্টেশন হাউস অফিসার নরেশ মীনা এ প্রসঙ্গে বলেন, ‘‘ওই ছাত্র নিটের প্রস্তুতি নিচ্ছিলেন। স্থানীয় একটি কোচিং সেন্টারে পড়তেন। কিন্তু এ বছর পরীক্ষা দিয়েছিলেন কি না, দিলে কেমন রেজাল্ট করেছিলেন, তা এখনও স্পষ্ট নয়। পরিবারও সে সম্পর্কে নিশ্চিত করে কিছু বলতে পারেনি। প্রশ্ন ফাঁস ও পরীক্ষার রেজাল্টের কারণে ওই ছাত্র মানসিক অবসাদে ভুগছিলেন কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। ঘর থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাজস্থানের কোটায় ফের আত্মহত্যার ঘটনা ঘটল।
  • ১৭ বছরের এক ছাত্র আত্মঘাতী হওয়ায় ব্যাপক চাঞ্চল্য কোটায়।
  • গত দুবছর ধরে কোটায় ডাক্তারির প্রবেশিকা পরীক্ষা নিটের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।
Advertisement