shono
Advertisement

হরিয়ানায় বিষমদের বলি ১৯! গ্রেপ্তার কংগ্রেস নেতার ছেলে-সহ ৭

এক বাতিল কারখানা থেকে ২০০ ক্রেট মদ উদ্ধার করেছে পুলিশ।
Posted: 04:34 PM Nov 11, 2023Updated: 04:37 PM Nov 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিষমদ (Spurious liquor) খেয়ে হরিয়ানায় (Haryana) মৃত্যু হল অন্তত ১৯ জনের। মর্মান্তিক এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তার করার দাবিতে প্রতিবাদ গ্রামবাসীদের। এখনও পর্যন্ত পুলিশ এই কাণ্ডে ৭ জনকে গ্রেপ্তার করেছে। যাঁদের মধ্যে রয়েছেন এক কংগ্রেস নেতার পুত্র ও এক জেজেপি নেতা।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, আম্বালার নিকটস্থ যমুনানগরের মন্দারবাড়ি, ফুসগড়, সারন ও পাঞ্জেতো কা মাজরা নামের গ্রামগুলিতে বিষমদ খেয়ে মারা যান অন্তত ১৯ জন। বিরোধীরা মনোহরলাল খাট্টার সরকারকে এই ঘটনার জন্য দায়ী করে অভিযুক্তদের গ্রেপ্তারির দাবিতে সোচ্চার হয়েছে। অতীতের ঘটনা থেকে কেন শিক্ষা নেয়নি হরিয়ানা সরকার, সেই প্রশ্নও তুলেছে তারা।

[আরও পড়ুন: এবার গ্র্যামির দৌড়ে মোদি! বিশ্বমঞ্চে মনোনীত প্রধানমন্ত্রীর গান]

আক্রান্তদের অন্যতম ৭০ বছরের এক বৃদ্ধের পুত্র রবিন্দর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় জানান, ”আমার বাবা বিষমদ খেয়ে মারা গিয়েছেন। তিনি মদ খেতেন। কিন্তু খেতেন অল্পই। উনি যে বন্ধুদের সঙ্গে মদ খেতেন তাঁরা অতীতে বিষমদের কবলে পড়েই প্রাণ হারিয়েছেন।”

পুলিশ আপাতত ৭ জনকে গ্রেপ্তার করেছে। এখনও বিভিন্ন জায়গায় তল্লাশি চলছে। বিষমদের কবলে পড়ে এতজনের মৃত্যুর ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। এক বাতিল কারখানা থেকে ২০০ ক্রেট মদ উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি মদ তৈরির কাঁচামাল ও খালি ড্রামও উদ্ধার করা হয়েছে। ধৃতদের মধ্যে রয়েছেন এক কংগ্রেস নেতার ছেলে ও এক জেজেপি নেতা।

[আরও পড়ুন: অঙ্কিত-কর্তাদের বিরুদ্ধে চার্জশিট পেশ করে কলকাতা পুলিশই, দুর্নীতিতে গ্রেপ্তার হন দীপেশ-হীতেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement