shono
Advertisement
Delhi Hospital

নিরাপত্তা কোথায়? দিল্লির হাসপাতালে ঢুকে ডাক্তারের খুলি উড়িয়ে দিল দুই যুবক!

খুনের পরেই পলাতক দুই অভিযুক্ত।
Published By: Kishore GhoshPosted: 10:52 AM Oct 03, 2024Updated: 11:04 AM Oct 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খোদ রাজধানী দিল্লিতে চিকিৎসকদের নিরাপত্তা নিয়ে বড় প্রশ্ন উঠল। যখন আরজি কর কাণ্ডের পর দেশজুড়ে চিকিৎসকদের নিরাপত্তা নিয়ে আন্দোলনে চলছে, তখনই দিল্লির এক হাসপাতালে ঢুকে কর্তব্যরত চিকিৎসককে গুলি করে হত্যা করল দুই যুবক। এখনও পর্যন্ত অধরা অভিযুক্তরা। হাসপাতালের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, দিল্লির জৈতপুর এলাকার নিমা হাসপাতালে ওই হত্যাকাণ্ড ঘটেছে। অভিযুক্ত দুই যুবক গভীর রাতে চিকিৎসার বাহানায় হাসপাতালে এসেছিলেন। তাঁদের প্রাথমিক চিকিৎসা পর্ব মিটলে তাঁরা ডাক্তার জাভেদের সঙ্গে দেখা করতে চান। হাসপাতাল কর্মীরা তাঁদের চিকিৎসকের কাছে নিয়ে যায়। এর পরেই ডাঃ জাভেদকে গুলি করে হত্যা করেন তাঁরা। মাথায় গুলি করায় ঘটনাস্থলেই মৃত্যু হয় চিকিৎসকের। খুনের পরেই পালিয়ে যান দুই যুবক।

পুলিশের বক্তব্য, হত্যাকারীরা এর আগে ১ অক্টোবরে চিকিৎসার জন্য ওই হাসপাতালেই এসেছিলেন। এক হাসপাতাল কর্মী বলেন, "রাত ১টা নাগাদ ওই যুবকেরার চিকিৎসার জন্য হাসপাতালে আসেন। প্রাথমিক চিকিৎসার পর ডাক্তার জাভেদের কেবিনে ঢুকে তাঁকে গুলি করে হত্যা করেন। এদিন রাতের ডিউটি ছিল চিকিৎসকের। গত দুবছর ধরে ওই হাসাপাতালে কর্মরত ছিলেন ডাঃ জাভেদ।" এদিকে সিসিটিভি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কেন চিকিৎককে হত্যা করা হল তা এখনও স্পষ্ট নয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশ জানিয়েছে, দিল্লির জৈতপুর এলাকার নিমা হাসপাতালে ওই হত্যাকাণ্ড ঘটেছে।
  • অভিযুক্ত দুই যুবক গভীর রাতে চিকিৎসার বাহানায় হাসপাতালে এসেছিলেন।
Advertisement