shono
Advertisement

বিজেপিতে রচনার প্রাক্তন স্বামী, দিল্লির সদর দপ্তরে আনুষ্ঠানিক যোগদান

Published By: Sayani SenPosted: 11:41 PM Mar 28, 2024Updated: 12:10 AM Mar 29, 2024

সুমন করাতি, হুগলি: লোকসভা নির্বাচনে তৃণমূলের সৈনিক রচনা বন্দ্যোপাধ্যায়। হুগলি লোকসভা কেন্দ্র থেকে লড়ছেন তিনি। ভোটের আগে কোমর বেঁধে প্রচারে নেমেছেন 'দিদি নম্বর ওয়ান।' আর রচনার প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র তখন দিল্লির বিজেপি দপ্তরে। লক্ষ্মীবারে আনুষ্ঠানিকভাবে গেরুয়া শিবিরে যোগ দিলেন তিনি। সূত্রের খবর, তিনিও নাকি লোকসভা নির্বাচনে প্রার্থীও হতে পারেন।

Advertisement

ওড়িয়া ছবির জনপ্রিয় নায়ক সিদ্ধান্ত মহাপাত্র। ২০০৯ সালে বিজু জনতা দল থেকে ওড়িশার ব্রহ্মপুর লোকসভা আসন থেকে ভোটে লড়েন। জয়ীও হন তিনি। ২০১৪ সালেও ওই আসন থেকে ভোটে লড়ে দ্বিতীয়বার জয়ী হন। ২০১৯ সালে অবশ্য আর টিকিট পাননি। বৃহস্পতিবার তিনিই যোগ দিলেন বিজেপিতে। শোনা যাচ্ছে, লোকসভা নির্বাচনে তাঁকে প্রার্থী করা হতে পারে। তবে কোন আসন থেকে লড়তে পারেন তিনি, সে বিষয়ে গেরুয়া শিবিরের কারও কাছ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: ‘দাদা তুমি মুসলিম?’, নুসরতের সঙ্গে জমিয়ে ইফতার করতেই যশের দিকে ধেয়ে এল কটাক্ষ!]

ওড়িয়া তারকা সিদ্ধান্ত বহু বাংলা ছবি করেছেন। সেই সুবাদে রচনার সঙ্গে একাধিক ছবিতে জুটি বেঁধেছেন দুজনে। রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও জুটি বাঁধেন দুজনে। শোনা যায়, গোপনে বিয়ে করেছিলেন তাঁরা। কেউ কেউ বলেন, আইনত বিবাহবিচ্ছেদ হয়নি তাঁদের। যদিও সিদ্ধান্ত ও রচনা একসঙ্গে থাকেন না। লোকসভা ভোটের মুখে বিজেডি ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন সেই সিদ্ধান্ত। আর তার ফলে রচনার প্রাক্তন স্বামীই ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে।

[আরও পড়ুন: মমতার মৃত্যু কামনা! বিতর্কিত মন্তব্য নিয়ে কী সাফাই দিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement