shono
Advertisement

ঘন কুয়াশায় ঢেকেছে দিল্লির পথঘাট, দুর্ঘটনায় মৃত অন্তত ৬

কুয়াশার জেরে বিপর্যস্ত দিল্লির জনজীবন। The post ঘন কুয়াশায় ঢেকেছে দিল্লির পথঘাট, দুর্ঘটনায় মৃত অন্তত ৬ appeared first on Sangbad Pratidin.
Posted: 10:49 AM Dec 30, 2019Updated: 11:00 AM Dec 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘন কুয়াশার জেরে ভয়াবহ দুর্ঘটনা। রবিবার গভীর রাতে সকালে দিল্লি সংলগ্ন ডাংকাউর এলাকায় উলটে যায় গাড়ি। এই দুর্ঘটনার জেরে মৃত্যু হয়েছে দুটি শিশু-সহ মোট ৬ জনের। আহত গাড়ির বাকি ৫ যাত্রী। বর্তমানে চিকিৎসাধীন আহতরা। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে উত্তরপ্রদেশের সম্ভল জেলা থেকে গাড়িতে দিল্লির দিকে যাচ্ছিল বেশ কয়েকজন। কুয়াশার কারণে স্বাভাবিকভাবে দৃশ্যমানতা কম ছিল। রাত সাড়ে এগারোটা নাগাদ আচমকা ডাংকাউর এলাকায় খেরলি ক্যানালে পড়ে যায় গাড়িটি। খবর পেয়েই তড়িঘড়ি শুরু হয় উদ্ধার কাজ। পুলিশ ও স্থানীয়দের তৎপরতায় ক্যানাল থেকে উদ্ধার করা হয় গাড়ির যাত্রীদের। সূত্রে খবর, দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ খুদে-সহ ৬ জনের। আহত ৫ জনকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: নিজের টুইটার সমীক্ষায় গোহারা হারলেন বিজেপির আইটি সেলের প্রধান]

প্রসঙ্গত, বছরের শেষে জাঁকিয়ে শীত পড়েছে দিল্লি ও সংলগ্ন এলাকায়। সঙ্গে রয়েছে ঘন কুয়াশা। একই পরিস্থিতি উত্তর ভারতের বাকি রাজ্যেও। সেই কারণে দেরিতে চলছে ট্রেন এবং বিমান। গাড়ি চালানোর ক্ষেত্রেও চালকদের সতর্ক থাকার নির্দেশ দেওয়া হচ্ছে। রেলের তরফে খবর, ইতিমধ্যেই একাধিক ট্রেন নির্ধারিত সময়ের তুলনায় অনেকটাই দেরিতে চলছে। স্বাভাবিকভাবে উড়ানের ক্ষেত্রেও সময়ের হেরফের লক্ষ্য করা যাচ্ছে। বাতিল হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ। 

 

The post ঘন কুয়াশায় ঢেকেছে দিল্লির পথঘাট, দুর্ঘটনায় মৃত অন্তত ৬ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement