shono
Advertisement

চালক ঘুমিয়ে পড়ায় ট্রাকের সঙ্গে সংঘর্ষ! তামিলনাড়ুতে দুর্ঘটনায় মৃত ৬

ঘটনাস্থলেই মৃত্যু পাঁচ জনের।
Posted: 07:54 PM Jan 28, 2024Updated: 07:54 PM Jan 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘুমিয়ে পড়াতেই ভয়ংকর বিপদ হল। তামিলনাড়ুতে (Tamil Nadu) ট্রাকের সঙ্গে গাড়ির সংঘর্ষে মৃত্যু হল ৬ আরোহীর। রবিবার ভোরে এই দুর্ঘটনা ঘটে ক্ষিণ তামিলনাড়ুর সিঙ্গিলিপট্টি এবং পুন্নাইয়াপুরমের মাঝে। তীব্র গতিতে থাকা গাড়িটি ট্রাকের সংঘর্ষের পড়ে দুমড়ে মুচড়ে যায়। ঘঠনাস্থলেই মৃত্যু হয় পাঁচ জনের। জখম ব্যক্তিকে হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই গাড়িতে থাকা ছয় জন ঘুরতে গিয়েছিলেন। ফেরার পথে রবিবার ভোর সাড়ে ৩টে নাগাদ দুর্ঘটনা ঘটে। চালক ঘুমিয়ে পড়াতেই বিপত্তি হয় বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের। তখনই উলটো দিক থেকে আসা ট্রাকে ধাক্কা মারে গাড়িটি। তীব্র গতিতে থাকায় সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। প্রচণ্ড গতিতে থাকায় ট্রাকের নিচে ঢুকে যায়। ভিতরে থাক পাঁচ জনের মৃত্যু হয় ঘটনাস্থলেই। ষষ্ঠ ব্যক্তির মৃত্যু হয় হাসপাতালে।

 

[আরও পড়ুন: লোকসভার জন্য কোমর বাঁধছে বিজেপি, আসরে ২১ কুশীলবের ‘টিম মোদি’]

দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কার্তিক, ভেল মনোজ, সুব্রামণি, মনোহরণ এবং পতিরাজের। অন্য জনের পরিচয় এখনও জানা যায়নি। গ্যাসকাটার দিয়ে গাড়ি কেটে মৃতদের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। দুর্ঘটনার প্রকৃত কারণ জানতে তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ।

 

[আরও পড়ুন: জ্ঞানবাপী হিন্দুদের দিয়ে দিন, সমীক্ষা রিপোর্ট পেতেই মুসলিম পক্ষের কাছে দাবি বিশ্ব হিন্দু পরিষদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement