shono
Advertisement

বিয়ে বাড়িতে যাওয়ার পথেই মর্মান্তিক দুর্ঘটনা, খালের জলে বাস পড়ে মৃত অন্তত ৭

গুরুতর আহত হয়ে হাসপাতালে ভরতি ৩০ জন।
Posted: 10:01 AM Jul 11, 2023Updated: 10:01 AM Jul 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়েবাড়ি যাওয়ার পথে সময়ে মর্মান্তিক দুর্ঘটনা। যাত্রী বোঝাই বাস খালে পড়ে মৃত্যু হয়েছে ৭ জনের। গুরুতর আহত আরও ৩০ জন। অন্ধ্রপ্রদেশের প্রকাশম জেলার এই দুর্ঘটনা ঘটেছে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বাস চালানোর সময়ে ঘুমিয়ে পড়েছিলেন চালক। প্রসঙ্গত, রবিবারই অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) একটি দুর্ঘটনায় মৃত্যু হয় ৬ জনের। একই রাজ্যে পরপর এত দুর্ঘটনা কেন, তা নিয়ে প্রশ্ন উঠছে।

Advertisement

সোমবারের ঘটনাটি ঘটেছে দারশি এলাকায়। জানা গিয়েছে, পোধিলি থেকে একটি বাস ভাড়া করে কাকিনাড়ায় যাচ্ছিলেন একদল যাত্রী। ৪৫ জন মিলে একসঙ্গে বিয়ে বাড়িতে যাচ্ছিলেন তাঁরা। কিন্তু বাসের চালক প্রচণ্ড গতিতে বাস চলাচ্ছিলেন। গতি নিয়ন্ত্রণ করতে না পেরে সোজা খালে পড়ে যায় বাসটি।

[আরও পড়ুন: রাশিয়া-ইউক্রেন যুদ্ধ থামাতে মোদির সাহায্য দরকার, মত আমেরিকার]

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ঘটনাস্থলেই ৭ জনের মৃত্যুর খবর মিলেছে। আহত ৩০ জন যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়েছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, বাস চালানোর সময়ে সম্ভবত ঘুমিয়ে পড়েছিলেন চালক। তার জেরেই নিয়ন্ত্রণ হারিয়ে তীব্র গতিতে খালে পড়ে গিয়েছে বাসটি।

রবিবারের পর সোমবারেও পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন সাধারণ মানুষ। ফলে প্রশ্ন উঠছে, বারবার কেন অন্ধ্রপ্রদেশে পথ দুর্ঘটনা ঘটছে? এর নেপথ্যে বেশ কয়েকটি কারণ উঠে আসছে। রাস্তায় পর্যাপ্ত আলোর ব্যবস্থা নেই, ফলে অন্ধকারে গাড়ি চালানো খুবই কঠিন হয়ে পড়ছে। তাছাড়াও সঠিক সিগন্যালিং ব্যবস্থা নেই। তার বলি হচ্ছেন সাধারণ মানুষ। 

[আরও পড়ুন: পঞ্চায়েতের ফলাফল LIVE UPDATE: গণনার সকালে আচমকাই ফের ভাঙড়ে রাজ্যপাল, কথা সাধারণ বাসিন্দাদের সঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement