shono
Advertisement

সাতসকালে নিরাপত্তারক্ষীদের সঙ্গে গুলির লড়াই, ছত্তিশগড়ে খতম ৭ মাওবাদী

লুকিয়ে থাকা মাওবাদীদের সন্ধানে তল্লাশি চালাচ্ছেন নিরাপত্তারক্ষীরা। The post সাতসকালে নিরাপত্তারক্ষীদের সঙ্গে গুলির লড়াই, ছত্তিশগড়ে খতম ৭ মাওবাদী appeared first on Sangbad Pratidin.
Posted: 12:14 PM Aug 03, 2019Updated: 12:14 PM Aug 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছত্তিশগড়ে ফের নিরাপত্তারক্ষীদের হাতে খতম হল সাত মাওবাদী। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে রাজনন্দগাঁওয়ের বাগনডি থানা এলাকার সীতাগোটার জঙ্গলে। ঘটনাস্থল থেকে প্রচুর আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করেছেন নিরাপত্তারক্ষীরা। এখনও মাওবাদীদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে সূত্রের খবর।

Advertisement

[আরও পড়ুন: শাশুড়িকে ধর্ষণ ‘গুণধর’ জামাইয়ের, অভিযোগ জানালে স্ত্রীকে ডিভোর্সের হুমকি]

স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে গোপন সূত্রে সীতাগোটার জঙ্গলে বেশ কয়েকজন মাওবাদী লুকিয়ে আছে বলে খবর আসে। এরপরই ওই এলাকায় তল্লাশি চালাতে শুরু করেন ডিস্ট্রিক্ট রিজার্ভ গার্ড (ডিআরজি)-এর সদস্যরা। শনিবার ভোরে মাওবাদীদের চারিদিক থেকে ঘিরে ফেলা হয়। পরিস্থিতি জটিল দেখে গুলি চালাতে শুরু করে লুকিয়ে থাকা মাওবাদীরা। পালটা জবাব দেন ডিআরজির সদস্যরাও। উভয়পক্ষের গুলির লড়াইয়ে সাতজন মাওবাদী খতম হয়।

এপ্রসঙ্গে ছত্তিশগড় পুলিশের ডিজিপি ডিএম অবস্তি বলেন, “রাজনন্দগাঁওয়ের বাগনডি থানার সীতাগোটা জঙ্গলে ডিস্ট্রিক্ট রিজার্ভ গার্ডের সঙ্গে মাওবাদীদের গুলির লড়াই হয়েছে। এনকাউন্টারে খতম হয়েছে সাতজন মাওবাদী। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ পাওয়া গিয়েছে। লুকিয়ে থাকা বাকি মাওবাদীদের সন্ধানে তল্লাশি এখনও চলছে।”

[আরও পড়ুন: তিন টুকরো হচ্ছে কাশ্মীর, হোয়াটসঅ্যাপে ঘুরল গুজব]

এর আগে গত ২৯ জুলাই সুকমা জেলায় এক মহিলা-সহ দুই মাওবাদীকে খতম করেন নিরাপত্তারক্ষীরা। ওইদিন ভোরে গোপন সূত্রে খবর পেয়ে কোন্টা থানার অন্তর্গত কানহাইগুডা গ্রামে তল্লাশি চালাচ্ছিলেন ডিস্ট্রিক্ট রিজার্ভ গার্ডের সদস্যরা। সকাল সাতটার সময় কানহাইগুডা গ্রামের কাছে জঙ্গলে মাওবাদীদের সঙ্গে তাঁদের গুলির লড়াই শুরু হয়। এর জেরে খতম হয় দুই মাওবাদী। ঘটনাস্থল থেকে দুটি আগ্নেয়াস্ত্রও উদ্ধার করা হয়।

The post সাতসকালে নিরাপত্তারক্ষীদের সঙ্গে গুলির লড়াই, ছত্তিশগড়ে খতম ৭ মাওবাদী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement