shono
Advertisement

কর্ণাটকে অটো-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভয়ংকর দুর্ঘটনা, নিহত ৭ মহিলা

দুর্ঘটনায় আহত ১১ জন।
Posted: 12:14 PM Nov 05, 2022Updated: 12:14 PM Nov 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্ণাটকে (Karnataka) পথদুর্ঘটনায় (Road Accident) ৭ মহিলার মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে বিদার এলাকার গ্রামের রাস্তায় অটো ও ট্রাকের মধ্যে তীব্র সংঘর্ষ হয়। এতেই ৭ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। প্রত্যেকেই মহিলা। মর্মান্তিক দুর্ঘটনায় জখম হয়েছেন ১১ জন। এদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। মামলা দায়ের করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। 

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত সাত জন মহিলা শ্রমিক। কাজ সেরে অটোতে চেপে বাড়ি ফিরছিলেন তাঁরা। সেই সময় চিট্টাগাপ্পা এলাকায় গ্রামের পথে বেমলাখেদা সরকারি স্কুলের কাছে উলটো দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে ওই অটোর ভয়ংকর সংঘর্ষ হয়। এতেই ৭ জনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন প্রভাতী (৪০), প্রভাবতী (৩৬), গুন্ডম্মা (৬০), ইয়াদম্মা (৪০), জগম্মা (৩৪), ঈশ্বরম্মা (৫৫) ও রুকমিনি বাই (৬০)। অটো ও ট্রাকের চালকরাও গুরুতর আহত হয়েছেন। মোট ১১ জন মর্মান্তিক দুর্ঘটনায় আহত। এদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। মামলা দায়ের করে ঘটনার তদন্ত নেমেছে পুলিশ। 

[আরও পড়ুন: সামান্য নিম্নমুখী দেশের কোভিড গ্রাফ, একদিনে আক্রান্তের সংখ্যা পেরিয়েছে হাজার]

গত আগস্ট মাসেও কর্ণাটকে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল ৯ জন শ্রমিকের। ঘটনাটি ছিল বেঙ্গালুরু (Bengaluru) থেকে প্রায় ৭০ কিলোমিটার দূরে তুমাকুরুর কাছে। একটি ট্রাকের সঙ্গে একটি ক্রুইজার গাড়ির ধাক্কা লাগার ফলে দুর্ঘটনাটি ঘটে। তাতেই ৯ জন শ্রমিকের মৃত্যু হয়। এছাড়াও আরও বেশ কয়েকজন আহত হন। স্থানীয় হাসপাতালে আহতদের চিকিৎসা হয়। মর্মান্তিক এই ঘটনায় শোক প্রকাশ করেছিলেন কর্নাটকের স্বরাষ্ট্রমন্ত্রী আরাগা জ্ঞানেন্দ্র  (Araga Jnanendra)।

[আরও পড়ুন: নজরে ভারতের পরমাণু মিসাইল টেস্ট! সমুদ্রে ওঁত পেতে চিনা নজরদারি জাহাজ]

ঘটনার পরে শোক প্রকাশ করে কর্নাটকের স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “তুমাকুরুর কাছে পথ দুর্ঘটনায় ৯ জন মারা গিয়েছে। আহত হয়েছেন আরও কয়েকজন। এটি একটি অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা।’ আহতদের পর্যাপ্ত চিকিৎসা নিশ্চিত করতে তিনি জেলা কর্তৃপক্ষ ও পুলিশকে নির্দেশ দিয়েছিলেন।শনিবার পথ দুর্ঘটনার পরেও আহতদের চিকিৎসায় তৎপর হয়েছে জেলা প্রশাসন। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement