shono
Advertisement

প্রেমিকের গলায় ছুরি ধরে কলেজ পড়ুয়া তরুণীকে গণধর্ষণ তামিলনাড়ুতে, অভিযুক্ত ৬

পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 02:18 PM Jan 14, 2023Updated: 02:18 PM Jan 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকের সামনেই কলেজ পড়ুয়া তরুণীকে গণধর্ষণ তামিলনাড়ুতে (Tamilnadu)। প্রেমিকের গলায় ছুরি ধরে হাইওয়ে থেকে তরুণীকে জঙ্গলে টেনে নিয়ে গিয়ে একে একে ৬ জন দুষ্কৃতী ধর্ষণ করে বলে অভিযোগ। কোনও মতে দুষ্কৃতীদের থেকে উদ্ধার পেয়ে বাড়ি ফেরেন তরুণী। এর পর পুলিশে অভিযোগ দায়ের করা হয়। এখনও পর্যন্ত পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। ষষ্ঠ অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। অন্যদিকে অসুস্থ তরুণীকে হাসপাতালে ভরতি করা হয়েছে।

Advertisement

বৃহস্পতিবার ভয়ানক এই ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরু-পুদুচেরী হাইওয়েতে (Bangalore-Pondicherry Highway)। কলেজের সতীর্থ তরুণী-তরুণী ঘুরতে বেরিয়ে ছিলেন। সন্ধে ৭টা নাগাদ নির্জন জায়গায় নেশাগ্রস্ত দুই যুবক তাঁদের পথ আটকায়। এর পর আরও চার দুষ্কৃতী যোগ দেয়। প্রেমিকের গলায় ছুরি ধরে তরুণীকে হাইওয়ের পাশের জঙ্গলে টেনে নিয়ে যায় ৬ জন। এবং একে একে ধর্ষণ করে তরুণীকে। দুষ্কৃতীদের মুখে মাস্ক পরা ছিল, তাছাড়া অন্ধকার নামায় তাদের চিনতে পারেননি, জানিয়েছেন তরুণী।

[আরও পড়ুন: কেঁপে উঠল উত্তর কাশী, ধ্বংসের মুখে দাঁড়ানো যোশিমঠে বৃষ্টি-তুষারপাতের মধ্যে নয়া আতঙ্ক!]

পরে কোনও মতে বাড়ি ফিরে পরিবারকে সব কথা জানান তরুণী। তারপরেই থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশকে তরুণী জানিয়েছেন,  সঙ্গী যুবক দুষ্কৃতীদের বাধা দেওয়ার চেষ্টা করলে তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। এমনকী তরুণীকেও বলা হয় ‘সহযোগিতা’ না করলে খুন করা হবে তাঁকে।

এদিকে অভিযোগ পেয়ে দ্রুত ঘটনার তদন্তে নামে স্থানীয় পুলিশ। ইতিমধ্যে পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। আরেক অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ ও যৌন হেনস্তার মামলা দায়ের করা হয়েছে। অন্যদিকে অসুস্থ তরুণীকে হাসপাতালে ভরতি করা হয়েছে বলে জানা গিয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement