shono
Advertisement

প্রচারসভায় গড়াগড়ি নেশাতুর আপ সাংসদের, বিতর্কে ভগবন্ত মান

“আমার রক্ত পরীক্ষা করে দেখুন, তাতে শুধু দেশভক্তি পাবেন” দাবি মানের। The post প্রচারসভায় গড়াগড়ি নেশাতুর আপ সাংসদের, বিতর্কে ভগবন্ত মান appeared first on Sangbad Pratidin.
Posted: 03:15 PM Feb 02, 2017Updated: 09:45 AM Feb 02, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পানকরে আপ সাংসদের ভোট প্রচারের অভিযোগ ঘিরে গত দুদিন ধরে সরগরম পাঞ্জাবের রাজনীতি। সম্প্রতি ভোট প্রচারে চণ্ডীগড়ের মোগায় একটি জনসভা করেন সাংগরুরের আম আদমি পার্টির সাংসদ ভগবন্ত মান। এই সভা ঘিরেই দানা বাঁধে বিতর্ক। অভিযোগ ওঠে, প্রচারে গিয়ে সোজা হয়ে দাঁড়াতে পারছিলেন না এই সাংসদ। উপস্থিত জনতার উদ্দেশ্যে চুমু ছুড়ে চলেন বেশ কিছু সময় ধরে। সেসব কীর্তিসংবাদমাধ্যমে ছেপে বের হতেই শুরু হয় হইচই। সূত্রের খবর, বেশ কয়েকটি ভিডিও ফুটেজেও দেখা গিয়েছে, মিটিং চলাকালীন দুবার পড়ে যান মান। যদিও নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগই অস্বীকার করেছেন তিনি।

Advertisement

সংবাদমাধ্যমের কাছে ভগবন্ত মান পাল্টা দাবি করেন, তাঁকে ফাঁসানোর জন্যই বিরোধীরা এই গল্প সাজিয়েছে। তিনি বলেন, বিরোধীরা মনে করছে এক মিথ্যেকে ১০০ বার বললে বোধহয় সত্যি হয়ে যাবে। এরপরই মান নাটকীয়ভাবে বলেন, আমার রক্ত পরীক্ষা করে দেখুন। তাতে শুধু দেশভক্তি পাবেন।

মনোজের বিপুল সম্পত্তির হদিশ, রাজ্যকে চিঠি ইডির

গত শনিবার রাতে মোগায় ভোট প্রচারে গিয়েছিলেন ভগবন্ত। স্থানীয় সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সভায় বক্তৃতা দিতে উঠে পাঁচ মিনিটও ঠিকঠাক কথা বলতে পারেননি তিনি। সভায় উপস্থিত জনতাকে লক্ষ্য করে বেশ কিছুক্ষণ ধরে ফ্লায়িং কিস ছুড়ে চলেন এই নেতা। সভা চলাকালীন মেঝেতে পড়েও যান। এই প্রথমবার নয়। এর আগেও বহুবার বিতর্কে নাম জড়িয়েছে এই আপ নেতার। সংসদের ভিডিও ফুটেজ বাইরে লিক করার মতো অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। এমনকী সংসদ চলাকালীন তাঁর মুখ থেকে কড়া গন্ধ বের হওয়ার অভিযোগও তুলেছিলেন আরেক সাংসদ। কিন্তু ভোটের মুখে এমন কাণ্ড খানিকটা হলেও অস্বস্তি বাড়াল আপের।

রাস্তায় পড়ে কাতরাচ্ছেন রক্তাক্ত তরুণ, মোবাইলে ছবি তুলতে ব্যস্ত পথচারীরা

The post প্রচারসভায় গড়াগড়ি নেশাতুর আপ সাংসদের, বিতর্কে ভগবন্ত মান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement